মায়ের দেহ আঁকড়ে কেঁদেই চলেছে ছোট্ট বাঁদর, দেখুন মন খারাপ করে দেওয়া ভাইরাল ভিডিয়ো

প্রিয় ব্যক্তি জীবন থেকে চলে গিয়েছেন। মায়ের নিথর দেহ আঁকড়ে কাঁদছে ওই বাঁদর-ছানা। মা আর ফিরে আসবেন না। সেটা জেনে গিয়েছে তাঁর সন্তান। তবুও মৃত মায়ের নিথর দেহ আঁকড়ে কেঁদেই চলেছে খুদে। রাস্তার ধারে থাকা এক বাঁদর-ছানাকে এমন ভাবে কাতরাতে দেখে পথচারীরা বিহ্বল হয়ে পড়েন। 

Updated By: Feb 25, 2023, 05:23 PM IST
মায়ের দেহ আঁকড়ে কেঁদেই চলেছে ছোট্ট বাঁদর, দেখুন মন খারাপ করে দেওয়া ভাইরাল ভিডিয়ো
মায়ের দেহ আঁকড়ে কেঁদেই চলেছে ছোট্ট বাঁদর, দেখুন মন খারাপ করে দেওয়া ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা আর ফিরে আসবেন না। সেটা জেনে গিয়েছে তাঁর সন্তান। তবুও মৃত মায়ের নিথর দেহ আঁকড়ে কেঁদেই চলেছে খুদে। রাস্তার ধারে থাকা এক বাঁদর-ছানাকে (Baby Langur) এমন ভাবে কাতরাতে দেখে পথচারীরা বিহ্বল হয়ে পড়েন। মর্মান্তিক এই পর্বের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন আইএফএস অফিসার সুশান্ত নন্দা (IFS Officer Sushant Nanda)। অনেকে সেখানে লিখছেন, 'অত্য়ন্ত দুঃখজনক। আমাদের পৃথিবীর বাকি বাসিন্দাদের জন্য কেন পরোয়া করি না? আহা রে বাচ্চা।'

ইন্ডিয়ান ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'এই মর্মান্তিক দৃশ্য অনেক বছর ধরে আমার মনকে নাড়িয়ে যাবে। অসমের রাস্তায় একটি গোল্ডেন লেঙ্গুর মরে পড়ে রয়েছে। বাচ্চাটা মাকে আঁকড়ে ধরে রয়েছে। ও জানে না মায়ের কী হয়েছে। তবে বাচ্চাটি যাতে নিরাপত্তা পায়, সেটি নিশ্চিত করা হচ্ছে।" 

আরও পড়ুন: World Book Fair 2023: বিশেষ অতিথি ছবি ও কবিতার দেশ ফ্রান্স; শুরু হল ওয়ার্ল্ড বুক ফেয়ার...

আরও পড়ুন: Congress Plenary Meet: কংগ্রেস প্লেনারি মিট, বক্তব্য রাখবেন সোনিয়া গান্ধী

প্রিয় ব্যক্তি জীবন থেকে চলে গিয়েছেন। মায়ের নিথর দেহ আঁকড়ে কাঁদছে ওই বাঁদর-ছানা। বার বার মাকে জাগানোর চেষ্টা করছে। কিন্তু এতে কোনও লাভ হয়নি। স্বাভাবিকভাবেই সেই বাঁদর ছানার চোখে জল অনেকেই আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.