নিজস্ব প্রতিবেদন: রাস্তার ফুটপাথের ধার দিয়ে হেঁটে যাচ্ছিলেন মা ও মেয়ে। দুপুর সাড়ে ৩টের সময় রাস্তা তখন অপেক্ষাকৃত ফাঁকা। এমন সময় পাশ থেকে বাইকে চড়ে যাওয়ার সময় আচমকাই মহিলার গলার চেনে টান দিল পিছনের সিটে বসে থাকা যুবক। ঠিক যেমনটা মাঝে মধ্যেই হচ্ছে বড় শহরের অলিতে-গলিতে। কিন্তু এ বার আর পালানোর সুযোগ পায়নি ওই দুই ছিনতাইবাজ। একটুও দেরি না করে পিছনের সিটে বসে থাকা ছিনতাইবাজকে সটান জামার কলার টেনে বাইক থেকে হিঁচড়ে নামিয়ে দিলেন ওই মহিলা। টাল সামলাতে না পেরে বাইক নিয়ে ছিটকে পড়ল আরেক ছিনতাইবাজও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মা ও মেয়ে মিলে যখন এক ছিনতাইবাজকে পাকড়াও করে উত্তম-মধ্যম দিতে ব্যস্ত, তখন বেগতিক বুজে বাইক আর সঙ্গীকে ফেলেই দৌড় লাগায় আর এক জন। এর মধ্যেই অবশ্য রাস্তায় উপস্থিত লোকজন ছুটে এসে ছিনতাইবাজকে বেধরক পেটাতে শুরু করে দিয়েছে। ৩০ অগাস্ট ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির নাঁগলোই এলাকায়। গোটা ঘটনাটি ধরা পড়েছে ওই এলাকার একটি সিসিটিভি ক্যামেরায়। মঙ্গলবার এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।



আরও পড়ুন: পুতুল না মমি! ৮৯ বছর ধরে আজও রহস্য ও কৌতুহলের কেন্দ্রে এই ম্যানিকুইন


গোটা ঘটনাটি পুলিসকে জানানো হয়। অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিসের হাতে। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, ধৃতের নাম আব্দুল শমশাদ। আব্দুলকে জেরা করে পরে তার আরেক সঙ্গী বিকাশ জৈনকেও গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, আব্দুল আর বিকাশের নামে আরও বেশ কয়েকটি সোনার চেন ছিনতাই, বাইক আর মোবাইল ফোন চুরির অভিযোগ রয়েছে।