সেনা সমস্যা জানতে প্রকাশিত সেনাপ্রধানের হোয়াটসঅ্যাপ নম্বর

সেনাকর্মীদের যেকোনও সমস্যার কথা জানানোর জন্য স্বয়ং সেনাপ্রধান বিপিন রাওয়াতের একটি হোয়াটস অ্যাপ নম্বর চালু করা হল। এই নম্বরে অভিযোগ জানালে রাওয়াত নিজেই তা দেখবেন এবং তারপর সমস্যা অনুযায়ী নেওয়া হবে ব্যবস্থা। নম্বরটি হল-+91 9643300008.

Updated By: Jan 27, 2017, 09:42 PM IST
সেনা সমস্যা জানতে প্রকাশিত সেনাপ্রধানের হোয়াটসঅ্যাপ নম্বর

ওয়েব ডেস্ক: সেনাকর্মীদের যেকোনও সমস্যার কথা জানানোর জন্য স্বয়ং সেনাপ্রধান বিপিন রাওয়াতের একটি হোয়াটস অ্যাপ নম্বর চালু করা হল। এই নম্বরে অভিযোগ জানালে রাওয়াত নিজেই তা দেখবেন এবং তারপর সমস্যা অনুযায়ী নেওয়া হবে ব্যবস্থা। নম্বরটি হল-+91 9643300008.

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিএসএফ জওয়ান তেজবাহাদুর যাদবের পোস্ট করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা গিয়েছিল তিনি নিজে মুখে তাঁর করুণ অবস্থার কথা বলছেন। অত্যন্ত 'নিম্ন মানের' খাবারের কথা উল্লেখ করেছিলেন তিনি। আর সেই ভিডিও দেখেই ঝড় ওঠে দেশে। তারপরেই বিভিন্ন বাহিনীর আরও বেশ কয়েকটি ভিডিও প্রকাশ্যে আসে। সমালোচনার মুখে পড়তে হয় সেনার শীর্ষকর্তাদের এবং সরকারকে। সেই কারণেই সেনার তরফ থেকে এই ব্যবস্থা চালু করা হল বলে নিশ্চিত প্রায় সবমহলই। সেনার তরফ থেকে যাতে 'ঘরের বিষয়' বাইরে না বেড়িয়ে পড়ে সেকারণেই এই ব্যবস্থা।

আরও পড়ুন- 'অন্য রকম' রাজনীতির বার্তা নিয়ে মোদীকে চিঠি অখিলেশের

.