দত্তক মেয়ের সঙ্গে 'অবৈধ' সম্পর্ক, রাম রহিমের জন্যই হানিপ্রীতের সঙ্গে বিচ্ছেদ হয় স্বামীর?

Updated By: Aug 29, 2017, 02:32 PM IST
দত্তক মেয়ের সঙ্গে 'অবৈধ' সম্পর্ক, রাম রহিমের জন্যই হানিপ্রীতের সঙ্গে বিচ্ছেদ হয় স্বামীর?

ওয়েব ডেস্ক : তিনি নাকি রাম রহিমের 'দত্তক কন্যা'। আর তাই জেলে গিয়েও মেয়েকে সেখানে রাখার অনুমতি চেয়েছিলেন গুরমিত রাম রহিম সিং। কিন্তু, জেল কর্তৃপক্ষ সেই অনুমতি দেয়নি। আর তাই শেষ পর্যন্ত, দত্তক কন্যা হানিপ্রীতকে ছাড়াই জেলে থাকতে হচ্ছে স্বঘোষিত ‘গডম্যান’ রাম রহিম সিংকে।

রিপোর্টে প্রকাশ, হানিপ্রীত গুরমিতের দত্তক কন্যা হিসেবে পরিচিত থাকলেও, মেয়েকে নিয়ে নাকি একটু বেশিই সক্রিয় ছিলেন ওই ধর্মগুরু। হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তা ইতিমধ্যেই দাবি করেছেন, রাম রহিমের সঙ্গে নাকি তাঁর প্রাক্তন স্ত্রীর অবৈধ সম্পর্ক ছিল। শুধু তাই নয়, তাঁদের দু’জনকে নাকি বেশ কয়েকবার ঘনিষ্ঠ অবস্থায়ও দেখা গিয়েছে। বিশ্বাস গুপ্তা নিজেই নাকি হানিপ্রীতের সঙ্গে রাম রহিমকে ঘনিষ্ঠ অবস্থায় দেখেছেন। ‘বাবার’ আশ্রমের অনেকের চোখেই বাকি হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের ওই সম্পর্কের কথা জানতেন। আর এসবের জন্যই নাকি বিশ্বাস গুপ্তার সঙ্গে শেষ পর্যন্ত হানিপ্রীতের বিচ্ছেদ হয়ে যায়।

ডেরা সচ্চা সওদা প্রধানের অর্থ, বিলাসবহুল জীবনযাপন, সেলেবদের একাংশের সঙ্গে ওঠাবসা, সবকিছুই আকৃষ্ট করেছিল হানিপ্রীতকে। আর সেই কারণেই বিশ্বাস গুপ্তার সঙ্গে ক্রমশ সম্পর্ক খারাপ হতে শুরু করে গুরমিতের। আর তারপরই বিচ্ছেদ হয়ে যায় ওই দু’জনের। এমনই দাবি করেছেন বিশ্বাস গুপ্তা। যদিও এ বিষয়ে টু শব্দ করেননি হানিপ্রীত।

ডেরা সচ্চা সওদা প্রধানকে গ্রেফতারের পর থেকেই উত্তাল হয়ে ওঠে পঞ্জাব, হরিয়ানা। সোমবার রায় ঘোষণার পরও ফের নতুন করে উত্তেজনা ছড়ায় ওই দুই রাজ্যে। আর এসবের মধ্যেই ফের দত্তক কন্যা হানিপ্রীতের সঙ্গে গুরমিত রাম রহিমের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

.