স্বামীকে শেষদেখা দেখতে নাগপুর জেলের পথে রওনা দিলেন স্ত্রী রাহিন

স্বামী দোর্দণ্ডপ্রতাপ আতঙ্কবাদী ইয়াকুব মেমন। আগামিকাল সকাল ৭টা বাজলেই শেষ হয়ে যাবে তার জীবন। তার আগে শেষবারের মতো স্বামীর সঙ্গে দেখা করতে মহারাষ্ট্রের নাগপুর জেলের উদ্দেশে রওনা দিলেন স্ত্রী রিহান।

Updated By: Jul 29, 2015, 05:12 PM IST
স্বামীকে শেষদেখা দেখতে নাগপুর জেলের পথে রওনা দিলেন স্ত্রী রাহিন

ওয়েব ডেস্ক: স্বামী দোর্দণ্ডপ্রতাপ আতঙ্কবাদী ইয়াকুব মেমন। আগামিকাল সকাল ৭টা বাজলেই শেষ হয়ে যাবে তার জীবন। তার আগে শেষবারের মতো স্বামীর সঙ্গে দেখা করতে মহারাষ্ট্রের নাগপুর জেলের উদ্দেশে রওনা দিলেন স্ত্রী রিহান।

মুম্বই বিস্ফোরণের মাস্টারমাইন্ড। এই অভিযোগে আজ থেকে ২১ বছর আগে তার স্বামীকে গ্রেফতার করেছিল পুলিস। তারপর থেকে টানা ২১ বছর একাই জীবন কাটিয়েছেন রাহিন। তিলে তিলে বড় করে তুলেছেন মেয়ে জুবইদাকে। এই দু'দশক সময়ে স্বামীর সঙ্গে দেখা হয়েছে তার অনেকবার, কিন্তু প্রতিবারই দু'জনের মাঝে দাঁড়িয়ে থেকেছে লোহার গরাদ। কিন্তু আশা ছাড়েননি তিনি। শেষ মুহূর্তে সংবাদ মাধ্যমের সামনেও বাঁধ মানেনি চোখের জল। অন্তত ফাঁসির সাজা মকুব করে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনানো হোক স্বামীকে এই আর্জি জানিয়েছেন বারবার। তবে শেষরক্ষা হয়নি।  

গোটা দেশের অভিশাপ নিয়ে জেলের কুঠুরিতে বসে নিজের মৃত্যুর প্রহর গোনা ইয়াকুবেরও সান্ত্বনা একটাই। ঘরের কোনায় বসে তার জন্য আল্লাহর দোয়া প্রার্থনা করছেন নিঃসঙ্গ রাহিন।

 

.