Popular Actor Death: ১৪ জুন সিনেমা রিলিজের আগেই বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ, শুরু তদন্ত...

Thegidi actor Pradeep K Vijayan: দু'দিন ধরে ফোন ধরছিলেন না, সন্দেহ থেকেই বাড়িতে হাজির হন এক বন্ধু। হাজারও ডাকাডাকির পরেও সাড়া না পেয়ে পুলিসে খবর দেওয়া হয়। বাথরুম থেকে উদ্ধার করা হয় জনপ্রিয় অভিনেতার দেহ, কীভাবে হল মৃত্যু?

Updated By: Jun 13, 2024, 07:03 PM IST
Popular Actor Death: ১৪ জুন সিনেমা রিলিজের আগেই বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ, শুরু তদন্ত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিনোদন দুনিয়ায় শোকের ছায়া। বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতা প্রদীপ কে বিজয়নের(Pradeep K Vijayan) দেহ। ঠিক কী কারণে মৃত্যু হয়েছে তাঁর? অভিনেতার সঙ্গে যোগাযোগ করা না গেলেই পুলিসে খবর দেয় তাঁর বন্ধুরা। পুলিস এসে উদ্ধার করে দেহ। তদন্ত চলছে। 

আরও পড়ুন- Soham Chakraborty Slap Case: চড়কাণ্ডে আগাম জামিন সোহমের, কী বলছে টলিউড?

গত ১২ জুন, চেন্নাইয়ে নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা প্রদীপ কে বিজয়ন। গত দুই দিন ধরে তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন তাঁর বন্ধুরা। কিন্তু কোনওভাবেই ফোনে পাওয়া যায়নি তাঁকে। ফোন কেন ধরছেন না প্রদীপ, সন্দেহ হয় তাঁর বন্ধুর। তিনিই খবর দেন পুলিসে। পুলিস এসে দরজা ভেঙে বাথরুম থেকে উদ্ধার করে অভিনেতার দেহ। 

অভিনেতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কী কারণে মৃত্যু হয়েছে তাঁর, তাঁর তদন্ত চলছে। বাড়িতে একাই থাকতেন অভিনেতা। জানা যায় যে সম্প্রতি শ্বাসকষ্ট ও মাথা ঘোরার সমস্যায় ভুগছিলেন তিনি। তাঁকে দুদিন ধরে ফোন করেও উত্তর না পাওয়ায় তাঁর বাড়িতেই হাজির হন তাঁর এক বন্ধু। কিন্তু হাজারও ডাকাডাকির পরেও দরজা খোলেননি প্রদীপ। তখনই সন্দেহ হয় তাঁর বন্ধুর, তিনি পুলিসের দ্বারস্থ হন। 

আরও পড়ুন- Sunny Deol | Border 2: ২৭ বছর পর সীমান্তে ফের যুদ্ধ পরিস্থিতি! বর্ডারে ফিরছেন সানি...

পুলিস দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন। বাথরুমে পড়ে আছে প্রদীপের নিথর দেহ। মাথায় চোটও রয়েছে। তাঁর দেহ নিয়ে যাওয়া হয় নিকটবর্তী সরকারি হাসপাতালে। প্রাথমিক ময়নাতদন্তে জানা যায় যে মাথায় আঘাত ও হৃদরোগে আক্রান্ত হয়ে দুদিন আগেই মৃত্যু হয়েছে অভিনেতার। যদিও পুলিস এখনও তদন্ত করছে। 

সোশ্যাল মিডিয়ায় এই দুঃসংবাদ শেয়ার করেন সৌন্দর্য বালা নন্দকুমার। পাপ্পু নামেই জনপ্রিয় ছিলেন প্রদীপ। ২০১৩ সালে তিনি পা রাখেন অভিনয় জগতে। একাধিক জনপ্রিয় তামিল ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষ তাঁকে দেখা গেছে 'রুদ্রান' ছবিতে। বিজয় সেতুপতির 'মহারাজা' ছবিতেও অভিনয় করেছেন তিনি, যা মুক্তি পাওয়ার কথা ১৪ জুন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.