'আমার সঙ্গে ভ্যাকসিন নিতে গেলে না কেন, বাড়ি এসো মজা দেখাচ্ছি', ভাইরাল ভিডিও

হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

Updated By: Jan 27, 2021, 11:59 PM IST
'আমার সঙ্গে ভ্যাকসিন নিতে গেলে না কেন, বাড়ি এসো মজা দেখাচ্ছি', ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: করোনা ভ্যাকসিন নিয়ে এবার বিড়ম্বনায় পড়লেন এক চিকিৎসক। ' আমাকে সঙ্গে নিয়ে যেতে পারলে না?' স্বামীর উপর চটে লাল ওই চিকিৎসকের স্ত্রী। গাড়িতে বসে লাইভ করার সময়ে ওই চিকিৎসককে রীতিমতো ধমক দিতে দেখা গেল ওই মহিলাকে। দম্পতির 'ফোনালাপ' ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

ভাইরাসের আতঙ্কে গোটা একটা বছর কার্যত ঘরবন্দি হয়ে কেটেছে সকলেই। অবশেষে আতঙ্ক থেকে মুক্তি! ২০২১-র গোড়াতে দেশজুড়ে শুরু হয়ে গেল করোনার টিকাকরণ কর্মসূচি। সরকারি সিদ্ধান্ত অনুযায়ী, সবার আগে এই ভ্যাকসিন পাবেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। কারণ, তাঁরাই একেবারেই সামনের সারিতে থেকে লড়েছেন করোনা বিরুদ্ধে।

আরও পড়ুন: সস্তার দিন শেষ, চালু হল Parliament Cantee-এ খাবারের নতুন দাম

দিল্লি শহরে চিকিৎসক হিসেবে যথেষ্ট নাম-ডাক। হৃদরোগ বিশেষজ্ঞ কে কে আগরওয়ালকে এক নামে চেনেন সকলেই। পদ্মশ্রী পুরস্কারও পেয়েছেন তিনি। কিন্তু করোনার ভ্য়াকসিন নিতে ঘটেই ঘটল বিপত্তি। তিনি কবে ভ্য়াকসিন পাবেন? ফোনে স্ত্রীকে সেটা বোঝাতে গিয়ে রীতিমতো নাজেহাল অবস্থা প্রখ্যাত চিকিৎসকের। গাড়িতে বসে লাইভ করার সময়ে আসে ফোন, আর তারপর স্বামী-স্ত্রীর মধ্যে কথোপকথনের পুরোটাই এখন ঘুরছে নেটদুনিয়ায়। হেসে খুন গোটা দেশ।