Viral Video: পরস্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ স্বামীকে হাতেনাতে পাকড়াও করে জুতোপেটা স্ত্রীর, ভিডিয়ো করল মেয়ে

আগ্রার দিল্লি গেট অঞ্চলে এক স্ত্রী তাঁর স্বামীকে জুতো দিয়ে মারধোর করেছেন। আর সেই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ওই মহিলা হঠাৎ করে স্বামীকে জুতোপেটা করলেন কেন? 

Updated By: Sep 22, 2022, 03:11 PM IST
Viral Video: পরস্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ স্বামীকে হাতেনাতে পাকড়াও করে জুতোপেটা স্ত্রীর, ভিডিয়ো করল মেয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগ্রার দিল্লি গেট অঞ্চলে এক স্ত্রী তাঁর স্বামীকে জুতো দিয়ে মারধোর করেছেন। আর সেই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ওই মহিলা হঠাৎ করে স্বামীকে জুতোপেটা করলেন কেন? মহিলার দাবি, তিনি তাঁর স্বামীকে হোটেলের ঘরে অন্য এক মহিলার সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখে ফেলেন। তারপরই নিজের রাগকে নিয়ন্ত্রনে রাখতে পারেননি তিনি। বাবাকে জুতোপেটার সেই ভিডিয়ো নিজের ফোনে রেকর্ড করে তার নাবালিকা মেয়ে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হবার সঙ্গে সঙ্গে তুমুল গতিতে ভাইরাল হয়। ভিডিয়োটি দেখে নেট নাগরিকরা বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। জানা গেছে ভিডিয়োর ওই মহিলার নাম নীলম এবং তাঁর স্বামীর নাম দীনেশ গোপাল। এর আগে বাংলার বুকেও দেখা গেছে এমন ঘটনা। বর্ধমানের কালনায় এক ব্যক্তিকে জুতোপেটা করেছিলেন তাঁর স্ত্রী। সেবারও ঘটনাটির ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেক্ষেত্রে স্ত্রীর অভিযোগ ছিল তাঁর স্বামী সোমনাথ মোদক তাঁকে এবং সন্তানদের ফেলে রেখে মুম্বইয়ে অন্য এক মহিলার সঙ্গে ঘর বেঁধেছিলেন।

 

আরও পড়ুনNIA: সন্ত্রাসবাদ দমনে কড়া পদক্ষেপ, ইসলামিক সংগঠন পিএফআই-এর ১০০ সদস্য গ্রেফতার

 আগ্রা গেটের এই ঘটনার পর ওই ব্যক্তির স্ত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘দীর্ঘদিন ধরেই তাঁর স্বামী অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রেখে চলেছেন। এমনকি তাঁদের ১৬ বছরের মেয়ে এবং ৯ বছরের ছেলেও বাবার এই পরকীয়া সম্পর্কে ওয়াকিবহাল।' মহিলা আরও দাবি করেন তাঁদের ষোল বছরের মেয়ে ওই ব্যক্তিকে তার বাবা বলে মানতেই রাজি নয়। জানা গেছে স্বামী পরকীয়ায় লিপ্ত, এই খবর পেয়ে তাকে হাতেনাতে ধরতে হোটেলে পৌঁছে যান মা-মেয়ে। সেখানেই সমগ্র ঘটনার ভিডিয়ো করে রাখে ওই ব্যক্তির নাবালিকা মেয়েটি। ঘটনার ভিডিয়ো ফুটেজটি সামনে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকাজুড়ে।

 

কি দেখা যাচ্ছে সেই ভাইরাল ভিডিয়োতে?

ভিডিয়োতে দেখা যাচ্ছে হোটেলের ঘরে স্বামীকে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলার পর জুতো নিয়ে স্বামীর উপর ঝাঁপিয়ে পড়েন নীলম। স্বামীকে প্রবলবেগে জুতোপেটা করতে শুরু করেন তিনি। বাধ্য হয়ে একসময় স্ত্রীর কাছে ক্ষমাভিক্ষা করেন স্বামী দীনেশ গোপাল। কিন্তু এরপরেও সামলানো যায়নি নীলমকে। ভিডিয়োতে দেখা গেছে দীনেশ বারংবার ‘আমাকে ছেড়ে দাও’ বলে কাতর আর্তনাদ করছেন। কিন্তু নীলম থামবার পাত্রী নয়। এমনকি মেয়ের অনুরোধকেও শেষপর্যন্ত উপেক্ষা করেন তিনি। স্ত্রীর জুতোপেটার ফলে সামান্য আহতও স্বামী দীনেশ গোপাল। শেষপর্যন্ত পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়।

আরও পড়ুনGang Rape in UP: মাঠে কাজ করতে দিয়ে গণধর্ষিত ৩ মাসের গর্ভবতী, ইনসাফ চেয়ে ভ্রূণ হাতে থানায় শাশুড়ি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.