আর অন্য কোনও ধর্ম নয়, ভারত হবে শুধু হিন্দুদের, দাবি তোগাড়িয়ার

আর অন্য কোনও ধর্ম নয়, গোটা ভারত জুড়ে থাকবে শুধু হিন্দুরাই। অন্তত, এমনই ইচ্ছা প্রকাশ করলেন বিশ্ব হিন্দু পরিষদের কার্যকরী সভাপরি প্রবীণ তোগাড়িয়া।  

Updated By: Dec 22, 2014, 02:34 PM IST
আর অন্য কোনও ধর্ম নয়, ভারত হবে শুধু হিন্দুদের, দাবি তোগাড়িয়ার

ওয়েব ডেস্ক: আর অন্য কোনও ধর্ম নয়, গোটা ভারত জুড়ে থাকবে শুধু হিন্দুরাই। অন্তত, এমনই ইচ্ছা প্রকাশ করলেন বিশ্ব হিন্দু পরিষদের কার্যকরী সভাপরি প্রবীণ তোগাড়িয়া।  

রবিবার ভোপালে সংগঠনের সুবর্ণ জয়ন্তী বর্ষ উদযাপন অনুষ্ঠানে তোগাড়িয়া স্বদর্পে জানান ভারতে হিন্দু জনসংখ্যা ৮২% থেকে বেড়ে একদিন ১০০% হবেই। ভারতকে শুধু হিন্দুদের বাসভূমি করে তুলতে তাঁদের সংগঠন সব রকম চেষ্টা করবে বলে ঘোষণা করেন তিনি।

দেশজুড়ে এখন ভিএইচপি, সঙ্ঘ পরিবার, বজরঙ দলের ধর্মান্তরণ প্রক্রিয়া তীব্র সমালোচনার মুখে। তবে, এদিন উল্টো অভিযোগ শোনা গেল তোগাড়িয়ার মুখে। তিনি অভিযোগ করেন জোর করে বা লোভ দেখিয়ে ক্রিশ্চান ও ইসলাম ধর্মে ধর্মান্তকরণের ফলে নিরাপত্তার অভাবে ভুগছেন দেশের হিন্দুরা।!

''আমরা এখন ও আজ থেকে ১০০০ বছর পরেও হিন্দুদের রক্ষা করতে চাই। আমরা চাই না দেশের হিন্দুদের জনসংখ্যা ৮২% থেকে কমে ৪২% হয়ে যাক। এরকমটা হলে হিন্দুদের সম্পত্তি ও হিন্দু নারীরা সুরক্ষিত থাকবে না।'' ভোপালে বক্তব্য রাখার সময় বলেন ভিএইচিপি সভাপতি।  

শনিবার কলকাতায় এসে যা যা বলেছিলেন রবিবার ভোপালে প্রায় সেই কথারই পুনরাবৃত্তি শোনা গেল তোগাড়িয়ার গলায়। ''একজন হিন্দুরও ধর্মান্তরণ এবং একটি গরুকেও কাটার অর্থ এ দেশে হিন্দুদের কোনও সম্মান নেই।'' দাবি করলেন তিনি।

তাঁর মতে 'লভ জিহাদ' হিন্দুদের বিরুদ্ধে একটা ষড়যন্ত্র।

অস্পৃশ্যতা থেকে হিন্দুদের সরে থাকার পরামর্শ দিলেন তিনি। ''যখন আপনারা কুকুর-বিড়ালকে আপনার বেডরুম বা রান্নাঘরে ঢুকতে দেন তাহলে কিছু মানুষকে শুধুমাত্র বর্ণের ভিত্তিতে বিচার করে দূরে সরিয়ে রাখেন কেন?...সব হিন্দুরা সমমর্যাদা পেলে, একদিন আবার পৃথিবীর অন্যতম বৃহত্তম শক্তিহিসাবে উঠে আসবে এই ধর্ম।'' তেগোড়িয়া উবাচ।