Molestaion: চলন্ত অটো, অসভ্য হাত এবং এক অসহায় ছাত্রী...

 রাস্তাভর্তি লোকের সামনে এবার শ্লীলতাহানির(Molestation) শিকার হলেন এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে(Mumbai)। 

Updated By: Oct 15, 2022, 07:34 PM IST
Molestaion: চলন্ত অটো, অসভ্য হাত এবং এক অসহায় ছাত্রী...

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: রাস্তাভর্তি লোকের সামনে এবার শ্লীলতাহানির(Molestation) শিকার হলেন এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে(Mumbai)। এর পরই এক ভিডিয়োর মাধ্যমে গোটা ঘটনাটি সকলের সামনে ফাঁস হয়। এর আগেও বহুবার শ্লীলতাহানির শিকার হতে হয়েছে এখানকার মহিলাদের। রাত বিরেতে রাজপথে ধর্ষণের ঘটনাও ঘটেছে এই এলাকায়। সেখানেই এবার দিনের আলোয় সকলের সামনে ঘটে গেল এমন এক ঘটনা। সেই ভিডিয়ো প্রকাশ্য়ে আসতেই রীতিমতো আতঙ্কিত এলাকার মানুষ। 

আরও পড়ুন: Dera Sacha Sauda chief Ram Rahim: খুন-ধর্ষণে অভিযুক্ত, তো! ফের জামিন পেলেন বিতর্কিত গুরু রাম-রহিম...

কী দেখা যাচ্ছে ভিডিয়োটিতে?

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, অটোটি বেশ কিছুক্ষণ ধরেই দাঁড়িয়েছিল রাস্তার ধারে। এক মহিলা ঠিক সেই সময় বেরিয়ে আসেন তাঁর পাশের একটি গলি থেকে। হঠাৎই মহিলাটি কিছু বলতে বলতে এগিয়ে আসেন অটোওয়ালাটির দিকে। সেই সময়ই আচমকা মেয়েটির হাত টেনে ধরেই গাড়ি চালানো শুরু করে দেন অটোচালক। এরপর মেয়েটি থানায় তাঁর অভিযোগ দায়ের করলে, তাঁকে জিজ্ঞাসাবাদ করেই জানা যায় আসল ঘটনা। ওই কলেজ ছাত্রী জানান, বাড়ি থেকে কলেজ যাওয়ার উদ্দেশে বেরিয়েছিলেন তিনি। এবং তখনই রাস্তায় নানান অপ্রীতিকর মন্তব্য়ে তাঁকে উত্যক্ত করে ওই অটোচালক। এমনকী তাঁর শ্লীলতাহানিরও চেষ্টা করেন বলেও জানান যুবতী। তাঁর মন্তব্যে বিরক্ত হয়ে তিনি অটোচালককে কিছু বলতে তাঁর কাছে গেলে সঙ্গে সঙ্গে তাঁর হাত টেনে ধরে সে। এবং সেই অবস্থায় অটো চালাতে শুরু করে দেয় সে। সেই অবস্থাতেই চলন্ত গাড়ির সঙ্গে প্রায় ৫০০ মিটার এভাবে টানতে টানতে নিয়ে যায় সেই মহিলাকে। 

 

 

আরও পড়ুন: Jharkhand: টুকলি? স্কুলে পোশাক খুলতে বাধ্য করা হল নবমশ্রেণির ছাত্রীকে, বাড়ি ফিরেই গায়ে আগুন...

এই অপরাধের ভিত্তিতে পুলিস গ্রেফতার করেছে অভিযুক্তকে। ইতিমধ্য়েই তার উপর লাগু করা হয়েছে ৩৫৪ ধারা। ধর্ষণের ঘটনা মুম্বইয়ের রাস্তায় এই প্রথম নয়। এই ঘটনার ঠিক একদিন আগেই  ৫৮ বছর বয়সী এক দাড়োয়ানের হাতে ধর্ষণের শিকার হয় এক নাবালিকা। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ডোংরি এলাকায়। জানা গিয়েছে, সন্ধ্যাবেলা টিউশন পড়তে বেরিয়েছিল সেই নাবালিকা। তবে তার শিক্ষক সেই সময় বাড়িতে না থাকার কারণে বাড়ির বাইরে অপেক্ষা করছিল সেই সময়ই সেই বাড়ির দাড়োয়ানের যৌন লালসার শিকার হয় সে। পরপর এমন ঘটনা সামনে আসায় রীতিমতো আতঙ্কিত গোটা এলাকাবাসী। প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। আদেও কতখানি সুরক্ষিত এলাকাবাসী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.