গণধর্ষণের পর প্রাণে মেরে ফেলার চেষ্টা, ৪ তলা থেকে ঝাঁপ তরুণীর

পাশাপাশি ফ্ল্যাটের লোকজনের দাবি শুক্রবার রাতে ওই তরুণীর ফ্ল্যাটে ২ যুবককে আসতে তারা দেখেন। গভীর রাতে চিতকারও শোনা গিয়েছিল ফ্ল্যাট থেকে

Updated By: Oct 22, 2018, 10:20 AM IST
গণধর্ষণের পর প্রাণে মেরে ফেলার চেষ্টা, ৪ তলা থেকে ঝাঁপ তরুণীর

নিজস্ব প্রতিবেদন: প্রাণ বাঁচাতে ৪ তলা থেকে নীচে ঝাঁপ দিলেন তরুণী। রাজস্থানের জয়পুরের কাছে মুহানা এলাকার ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণী বর্তমানে জয়পুরের একটি হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন-ওড়িশায় পেট্রোলের দামকে ছাপিয়ে গেল ডিজেল

জয়পুর থেকে ১৮ কিলোমিটার দূরে মুহানা এলাকায় একটি ফ্ল্যাটে থাকতেন আদতে নেপালের বাসিন্দা ওই তরুণী। তাঁর বয়ান অনুযায়ী শনিবার ভোর রাতে তাঁকে গণধর্ষণ করে লোকেশ সাইনি(১৯) ও কমল সাইনি(২৪) নামে দুই যুবক। শুধু তাই নয় তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়। প্রাণ বাঁচাতে তিনি উলঙ্গ অবস্থায় বাড়ির চারতলা থেকে নীচে ঝাঁপ দেন।

ওই ফ্ল্যাটের পাশাপাশি ফ্ল্যাটের লোকজনের দাবি শুক্রবার রাতে ওই তরুণীর ফ্ল্যাটে ২ যুবককে আসতে তারা দেখেন। গভীর রাতে চিতকারও শোনা গিয়েছিল ফ্ল্যাট থেকে। সকালে মর্নিং ওয়াক করতে গিয়ে আহত ওই তরুণীকে পড়ে থাকতে দেখেন। তার হাত-পা ভেঙে গিয়েছে।

আরও পড়ুন-বজবজে প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিতে আহত ১

জয়পুরের(দক্ষিণ) এসিপি কে কে আওস্তি সংবাদমাধ্যমে জানিয়েছেন, অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে মুহানা থানার এসএইচও জানিয়েছেন, ওই তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ হয়েছে। তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে। অভিযুক্তদের জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা চলছে।

.