সাপের উপর বসে স্বামীর সঙ্গে ফোনে কথা বলছিলেন মহিলা, পরিণতি হল ভয়ানক

ফোনে কথা বলতে বলতেই এক জোড়া সাপের উপর বসে পড়েন তিনি।

Updated By: Sep 12, 2019, 12:36 PM IST
সাপের উপর বসে স্বামীর সঙ্গে ফোনে কথা বলছিলেন মহিলা, পরিণতি হল ভয়ানক

নিজস্ব প্রতিবেদন : একটা নয় এক জোড়া সাপের উপর বসে পড়েছিলেন তিনি। বুঝতেই পারেননি। খানিকক্ষণ পর যন্ত্রণা অনুভব করায় হুঁশ ফেরে। কিন্তু ততক্ষণে মহাবিপদ হয়ে গিয়েছে। দুটি সাপ তাঁকে কামড়ে বিষ ঢেলে দিয়েছিল। গোরখপুরের রিয়ান গ্রামের ঘটনা। সেই মহিলার স্বামী থাইল্যান্ডে কর্মরত। এদিন স্বামী ফোন করায় তাঁর সঙ্গে কথা বলছিলেন সেই মহিলা। তার পর ফোনে কথা বলতে বলতেই এক জোড়া সাপের উপর বসে পড়েন তিনি।

আরও পড়ুন-  একে৪৭-সহ উদ্ধার ট্রাক, ৩ জইশ জঙ্গিকে গ্রেফতার করে নাশকতার ছক বানচাল করল জম্মু পুলিস

এক জোড়া সাপ কখন যে তাঁর বেডরুমে ঢুকে পড়েছিল বুঝতেই পারেননি সেই মহিলা। বিছানায় যে চাদর পাতা ছিল সেটির প্রিন্ট এমন ছিল যে সাপের অবস্থান বুঝতেই পারেননি তিনি। এর পরই স্বামীর সঙ্গে কথা বলতে বলতে খাটে বসেন মহিলা। প্রায় সঙ্গে সঙ্গে দুটি সাপ একসঙ্গে তাঁকে কামড়ায়। মারাত্মক বিষক্রিয়ায় মিনিট খানেকের মধ্যেই সেই মহিলার মত্যু হয়। জানা গিয়েছে, স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে ঘরের এদিক ওদিক পায়চারি করছিলেন সেই মহিলা। খেয়াল না করেই তিনি খাটের এক প্রান্তে বসে পড়েছিলেন। সাপ দুটি ছিল সেখানেই।

আরও পড়ুন-  এদেশের দুর্ভাগ্য, ওম ও গরু শুনলেই কিছু লোকের চুল খাড়া হয়ে যায়: মোদী

মহিলা অজ্ঞান হওয়ার পরই তাঁর পরিবারের লোকজন তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে সব শেষ। এর পর পরিবার ও পাড়া পড়শিরা সেই ঘরে ফিরে এসে সাপ দুটিকে দেখতে পায় এবং তাদের পিটিয়ে মেরে ফেলে। সর্প বিশারদরা জানিয়েছেন, দুটি সাপ যখন মিলনে অভ্যস্ত হচ্ছিল তখনই সেই মহিলা তাদের ুপর ভুল করে বসে পড়েন। 

.