Bengaluru Murder: বিয়ে প্রস্তাব ফেরাতেই তরুণীকে কুপিয়ে খুন প্রেমিকের....

মৃত মহিলা অন্ধ্রপ্রদেশে বাসিন্দা ছিলেন। কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন তিনি। সন্ধেয় অফিসের বাইরে ওই মহিলার উপর চড়াও হয় অভিযুক্ত। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারতে থাকে সে!

Updated By: Mar 2, 2023, 12:01 AM IST
Bengaluru Murder: বিয়ে প্রস্তাব ফেরাতেই তরুণীকে কুপিয়ে খুন প্রেমিকের....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বিয়ের প্রস্তাবে রাজি নন! কেন? বেঙ্গালুরুতে নৃশংসভাবে কুপিয়ে খুন হতে হল তরুণীকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছল পুলিস। গ্রেফতার করা হল অভিযুক্তকে।

পুলিস সূত্রে খবর, মৃতার নাম লীলা পবিত্র নেলামি। বাড়ি, অন্ধ্রপ্রদেশের কাকিনাডা অঞ্চলে। কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন তিনি। তখন সন্ধে নেমেছে। অফিসের বাইরে লীলার উপর ধারালো ধারালো অস্ত্র চড়াও হয় দিনকর বানালাম নামে এক ব্য়ক্তি। সে-ও অন্ধ্রপ্রদেশেরই শ্রীকাকুলামের বাসিন্দা। 

আরও পড়ুন: Delhi Building Collapse: যেন সিনেমার দৃশ্য; আগুন নেভানোর সময় কয়েক মুহূর্তে ভেঙে পড়ল তিনতলা বাড়ি, দেখুন...

তারপর?  লীলাকে এলোপাথারি কোপাতে থাকে দিনকর! রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই তরুণী এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। অভিযুক্ত অবশ্য পালাতে পারেনি। তাকে হাতেনাতে পাকড়াও করে পুলিস। বেঙ্গালুরুর ডিএসি জানিয়েছেন, 'পাঁচ বছর আগে একে অপরকে প্রেমে পড়েছিল দিবাকর ও লালী। কিন্তু তাদের বিয়েতে রাজি ছিল না  লীলার পরিবারের লোকেরা। প্রেমিককে সেকথা জানিয়ে সম্পর্কে ইতি টেনেছিল লীলা। সে আক্রোশেই এই খুন'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.