Mumbai: মুম্বইয়ে হাড়হিম ঘটনা, উদ্ধার স্যুটকেসবন্দি যুবতীর দেহ!

নিহত যুবতীর বয়স ২৫ থেকে ৩৫-এর মধ্যে। যুবতীর পরনে একটি টি-শার্ট ও ট্র্যাক প্যান্ট।

Updated By: Nov 20, 2023, 04:40 PM IST
Mumbai: মুম্বইয়ে হাড়হিম ঘটনা, উদ্ধার স্যুটকেসবন্দি যুবতীর দেহ!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাড়হিম ঘটনা! উদ্ধার স্যুটকেসবন্দি যুবতীর দেহ! রাস্তায় পড়ে স্যুটকেস। আর সেই পরিত্যক্ত স্যুটকেসের ভিতরই মিলল এক যুবতীর দেহ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। খুনের ধারাতেই মামলা রুজু করেছে পুলিস।

মুম্বই পুলিস সূত্রে জানা গিয়েছে, বেলা সাড়ে ১২টা নাগাদ খবর আসে যে পরিত্যক্ত অবস্থায় একটি স্যুটকেস পড়ে আছে। খবর পেয়ে পৌঁছয় পুলিস। সেন্ট্রাল মুম্বইয়ের কুরলায় শান্তি নগরে সিএসটি রোডে পড়েছিল স্যুটকেসটি। স্যুটকেসটি খুলতেই চক্ষু থ হয়ে যায় পুলিসের। দেখা যায়, স্যুটকেসের মধ্যে পড়ে রয়েছে এক যুবতীর নিথর দেহ। 

প্রসঙ্গত, ওই এলাকায় মেট্রোর নির্মাণকাজ চলছে। সেখানেই পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হয় স্যুটকেসটি। স্যুটকেসের ভিতর থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। এখনও পর্যন্ত নিহত যুবতীর পরিচয় জানা যায়নি বলেই খবর পুলিস সূত্রে। মনে করা হচ্ছে, নিহত যুবতীর বয়স ২৫ থেকে ৩৫-এর মধ্যে। যুবতীর পরনে একটি টি-শার্ট ও ট্র্যাক প্যান্ট।

আরও পড়ুন, UFO Near Imphal Airport: ইম্ফলের আকাশে UFO ! বন্ধ উড়ান, তাড়া করল রাফাল ফাইটার জেট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.