মহিলাদের পর্ন ভিডিও পাঠিয়েই নাকি মজা পায় এই যুবক!

শুধু মাত্র নাকি মজা করার জন্যই নাকি এই কাজ করত সে। নাম মহম্মদ খালিদ। ৩১ বছর বয়সের খালিদ প্রতিদিন মোবাইলে যেমন খুশি নম্বর টিপে ফোন করে। অপর প্রান্তে কোনও মহিলা ফোনে সাড়া দিলেই নম্বরটি সেভ করে রাখত সে। রাতে সেই মহিলার নম্বরে কুরুচিকর ভিডিও ক্লিপ থেকে নোংরা জোকস এমনকী ছবিও পাঠাত সে। এভাবেই প্রায় ১৫০০ মহিলাকে এই ধরনের ছবি ও ভিডিও পাঠানোর অভিযোগে গতকাল তাকে গ্রেফতার করেছে পুলিস। তার ফোনে পাওয়া গিয়েছে ২ হাজারের বেশি মহিলার নম্বর।

Updated By: Jul 6, 2016, 11:00 PM IST
মহিলাদের পর্ন ভিডিও পাঠিয়েই নাকি মজা পায় এই যুবক!

ওয়েব ডেস্ক : শুধু মাত্র নাকি মজা করার জন্যই নাকি এই কাজ করত সে। নাম মহম্মদ খালিদ। ৩১ বছর বয়সের খালিদ প্রতিদিন মোবাইলে যেমন খুশি নম্বর টিপে ফোন করে। অপর প্রান্তে কোনও মহিলা ফোনে সাড়া দিলেই নম্বরটি সেভ করে রাখত সে। রাতে সেই মহিলার নম্বরে কুরুচিকর ভিডিও ক্লিপ থেকে নোংরা জোকস এমনকী ছবিও পাঠাত সে। এভাবেই প্রায় ১৫০০ মহিলাকে এই ধরনের ছবি ও ভিডিও পাঠানোর অভিযোগে গতকাল তাকে গ্রেফতার করেছে পুলিস। তার ফোনে পাওয়া গিয়েছে ২ হাজারের বেশি মহিলার নম্বর।

আরও পড়ুন-১০ বছরের শিশুকে ধর্ষণ করে খুন

নিজের এই আচরণের সাফাই দিতে গিয়ে খালিদ জেরায় বলেছে, শুধু সুন্দরী মহিলাদের সঙ্গেই এমন করতাম। হোয়াটসঅ্যাপে তাঁদের ছবি দেখতাম। আকর্ষণীয় মনে হলে তাদের সঙ্গে চ্যাট করা শুরু করতাম। খুব মজা লাগত।

দিল্লির সদর বাজার এলাকার একটি বাড়িতে ভুয়ো পরিচয়পত্র দেখিয়ে থাকত খালিদ। সেখান থেকে তাকে গ্রফতার করার পাশাপাশি তিনটি প্রিপেড সিম কার্ডও উদ্ধার করা হয়েছে। ৩০ মে এক মহিলার পাওয়া অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তাঁকে খুনের হুমকি দিচ্ছিল খালিদ। এরপরই তাকে গতকাল গ্রফতার করা হয়।

.