ভারত-অস্ট্রেলিয়া সিরিজকে অ্যাসেজের সঙ্গে তুলনা করলেন নাথান লিঁও

আর এই সিরিজের জনপ্রিয়তা এখন তুঙ্গে কারণ শেষবার অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারিয়েছে কোহলির টিম ইন্ডিয়া। তাই সেদিক থেকে দেখতে হলে বদলার সিরিজ অজিদের কাছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 25, 2020, 08:10 PM IST
ভারত-অস্ট্রেলিয়া সিরিজকে অ্যাসেজের সঙ্গে তুলনা করলেন নাথান লিঁও
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বছরের শেষে ডনের দেশে চার টেস্টের সিরিজ খেলতে যাবে টিম ইন্ডিয়া। বিদেশের মাটিতে প্রথমবার দিন-রাতের টেস্ট খেলারও কথা কোহলির দলের। করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য। আর এই সিরিজের জনপ্রিয়তা এখন তুঙ্গে কারণ শেষবার অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারিয়েছে কোহলির টিম ইন্ডিয়া। তাই সেদিক থেকে দেখতে হলে বদলার সিরিজ অজিদের কাছে। ভারত-অস্ট্রেলিয়া বর্ডার-গাভাসকর ট্রফি অ্যাসেজের সমতুল্য বললেন অজি স্পিনার নাথান লিঁও।

 

৩২ বছর বয়সী অজি স্পিনার লিঁও বলেছেন, "এই সিরিজটাও (ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ) ক্রমেই অ্যাসেজের মতো জনপ্রিয় আর হাড্ডাহাড্ডি হচ্ছে। অবশ্যই ওদের দলে একগুচ্ছ সুপারস্টারে ভর্তি। এবারের সামারে বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে।"

 

সঙ্গে নাথান লিঁও আরও বলেন, " আমরা যখন অস্ট্রেলিয়ার হয়ে খেলি তখন কখনই চাইব না কোনও ম্যাচ কিংবা সিরিজ হারতে। দুবছর আগে অবশ্যই ভারত আমাদের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুরন্ত পারফর্ম করেছিল। এবার আমাদের পালা লড়াইটা ফিরিয়ে দেওয়ার।" বছরের শেষ সেয়ানে-সেয়ানে টক্করের অপেক্ষায় ক্রিকেট বিশ্বও।

 

আরও পড়ুন- ৮৩-র স্মৃতি: গ্যালারি ভেঙে এই দৌড় কোথায় থেমেছিল জানেন?

.