ISL 2020-21: উইলিয়ামসের গোলে বেঙ্গালুরু বধ ATK Mohun Bagan-এর, গোল কাকে উত্সর্গ করলেন ডেভিড?

সোমবার বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে গোল করে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) জয় এনে দিয়েছেন ডেভিড উইলিয়ামস (David Williams)। পাশাপাশি সুনীল ছেত্রীদের অপরাজিত দৌড় থামিয়ে দিয়েছেন। চলতি আইএসএলে গোলের খাতা খুলেছেন ডেভিড উইলিয়ামস (David Williams)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 22, 2020, 08:21 PM IST
ISL 2020-21: উইলিয়ামসের গোলে বেঙ্গালুরু বধ  ATK Mohun Bagan-এর, গোল কাকে উত্সর্গ করলেন ডেভিড?
ছবি সৌজন্যে : ISL

নিজস্ব প্রতিবেদন: বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ম্যাচে নামার আগে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) ডেভিড উইলিয়ামস (David Williams) বলেছিলেন দলকে জেতানোর পাশাপাশি সুনীল ছেত্রীদের বিরুদ্ধে গোল করাই তাঁর লক্ষ্য। সোমবার বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে গোল করে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) জয় এনে দিয়েছেন ডেভিড উইলিয়ামস (David Williams)। পাশাপাশি সুনীল ছেত্রীদের অপরাজিত দৌড় থামিয়ে দিয়েছেন। চলতি আইএসএলে গোলের খাতা খুলেছেন ডেভিড উইলিয়ামস (David Williams)। এখন পর্যন্ত আইএসএলে বেঙ্গালুরু এফসি বিরুদ্ধে চারটি গোল করে ফেললেন  তিনি।

 

গোল করে ম্যাচ জিতিয়ে ডেভিড উইলিয়ামস (David Williams) বলেন, "সবুজ-মেরুন সদস্য সমর্থকদের দেওয়া প্রতিশ্রুতি রাখতে পেরে দারুণ লাগছে। সবসময় তো আর এটা করা যায় না। তবে বেশ আনন্দ হচ্ছে। সেরা দলের বিরুদ্ধে গোল করে নতুন মরসুম শুরু করলাম। আর জিতে এটিকে মোহনবাগানকে লিগ টেবিলে একটা ভালো জায়গায় আমরা নিয়ে যেতে পেরেছি। গোল পাচ্ছিলাম না বলে চাপ ছিল। জানতাম একটা গোল পেলে তারপর সব ঠিক হয়ে যাবে। আরও গোল করতে পারলে খুশি হব।"

আরও পড়ুন- Sydney-তে করোনার প্রকোপ, কোথায় হবে India-Australia তৃতীয় টেস্ট?

তিনি (David Williams) আরও বলেন, "এই গোল এবং ম্যাচ সেরার পুরস্কার একজনকে উৎসর্গ করলে সেটা অন্যায় হবে। তালিকাটা লম্বা। আমার স্ত্রী এবং দুই ছেলেকে গোলটা উৎসর্গ করতে চাই। এই কারণে যে আমি ওদের ছেড়ে এবং ওদের জন্য এত দূরে রয়েছি, তা সত্ত্বেও প্রতিদিন ওরা আমাকে নানাভাবে উদ্বুদ্ধ করে। আমার মা-বাবার কথাও বলব। সোমবারও মাঠে যাওয়ার আগে টিম বাসে ওঠার সময় ওদের শুভেচ্ছা এবং আশীর্বাদ বার্তা পেয়েছি। দলের ফিজিও, ম্যাসিওরের কথা বলব। ওরাও আমাকে সুস্থ করে তুলেছে। আর সবার শেষে প্রবীর দাসের কথা বলতেই হবে। প্রবীরের সোমবার ছিল জন্মদিন। ওর দিনটা ভাল কাটল ম্যাচ জিতেছি বলে। ওকেও গোলটা উৎসর্গ করছি।"

আরও পড়ুন- অ্যাডিলেডে বিপর্যয়! কী করে দেশে ফিরছেন Kohli? প্রশ্ন তুলে দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার

.