সবার জন্য এক নিয়ম নয়,Team India-তে একাধিক লবি; বিস্ফোরক Sunil Gavaskar

স্টেপ আউট করে সানি বলেন, যে যেভাবে সুবিধা আদায় করতে পারে সেই চেষ্টায় থাকে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 23, 2020, 10:41 PM IST
সবার জন্য এক নিয়ম নয়,Team India-তে একাধিক লবি; বিস্ফোরক Sunil Gavaskar
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  দলের সবার জন্য একই নিয়ম- এটাই স্বাভাবিক ভাবে দেখা যায়। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের (Team India) অন্দরে বিভিন্ন জনের জন্য বিভিন্ন নিয়ম। দল একাধিক লবিতে বিভক্ত। এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। স্টেপ আউট করে সানি বলেন, যে যেভাবে সুবিধা আদায় করতে পারে সেই চেষ্টায় থাকে।

Sportstar-এর কলামে সুনীল গাভাসকর (Sunil Gavaskar) লিখেছেন, "রবিচন্দ্রন অশ্বিন শুধুমাত্র বোলিংয়ের জন্য বারবার বাদ পড়েনি। ওর নিজের বক্তব্য স্পষ্ট করে বলার জন্য সমস্যায় পড়েছে। টিম মিটিংয়ে ও নিজের বক্তব্য জানানোর পর তার বক্তব্যের সঙ্গে একমত না হওয়া সত্ত্বেও সতীর্থরা ওর কথায় সম্মতি জানায়। যদি অশ্বিন একটা ম্যাচে উইকেট না নিতে পারে, পরের ম্যাচেই সে সাইডলাইনে। অনেক প্রতিষ্ঠিত ব্যাটসম্যানদের ক্ষেত্রে কিন্তু সেটা হয় না।"

আরও পড়ুন - Don 2: Shah Rukh Khan-এর ভূমিকায় David Warner, নেট-দুনিয়ায় হইচই

শুধুমাত্র অশ্বিন (Ravichandran Ashwin) নয়, টি নাটরাজনও (T Natarajan) এই লবির শিকার! নটরাজনের রচনা প্রসঙ্গ টেনে গাভাসকর বলেছেন, "নটরাজন প্রথমবারের মতো বাবা হয়েছে। সেই সময় নটরাজনকে অস্ট্রেলিয়াগামী দলের নির্বাচিত না করেও নেট বোলার হিসেবে থেকে যেতে বলা হয়। আইপিএলের প্লে-অফ চলছিল, বিষয়টা একটু ভাবুন। একটা ফরম্যাটের ম্যাচ উইনারকে অন্য ফরম্যাটের নেট বোলার হিসেবে থেকে যেতে হচ্ছে। নটরাজন বাড়ি ফিরবে জানুয়ারির তৃতীয় সপ্তাহে। আর কোহলি তাঁর সন্তানকে দেখবে জন্মের পরেই।"

আরও পড়ুন - Jay Shah'কে বোল্ড  করলেন Sourav, অপরাজিত ৫০ করেও দলকে জেতাতে পারলেন না বোর্ড প্রেসিডেন্ট

.