যে বিদেশি ক্রিকেটাররা ভালবেসে ভারতীয় মেয়েদের সঙ্গে ঘর বেঁধেছেন

Jul 19, 2021, 17:59 PM IST
1/9

ভারত এবং এই দেশের মেয়েদের ভালবেসে বহু ক্রিকেটারই তাঁদের জীবনসঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন তাঁদের। আজকের প্রতিবেদনে রইল তেমনই কয়েকটি ভালবাসার গল্প। 

2/9

২০০৮ সালে ভারতীয় টেনিসের গ্ল্যামগার্ল সানিয়া মির্জার সঙ্গে পাক অলরাউন্ডার শোয়েব মালিকের বিয়ে হয় হায়দরাবাদে। ভারতীয় টেনিস তারকার সঙ্গে পাক ক্রিকেটারের এই বিয়ে সেসময় ছিল সবচেয়ে চর্চিত অধ্যায়। ২০১৮ সালে সানিয়া মা হন। সানিয়া-শোয়েবের ঘর আলো করে আসে ফুটফুটে পুত্রসন্তান ইজহান।

3/9

১৯৮৮ সালে পাক ক্রিকেটার জাহির আব্বাস বিয়ে করেছিলেন রীতা লুথরাকে ৷ পরবর্তী পর্যায়ে যিনি ধর্মান্তরিত হয়ে শামিনা আব্বাস নাম নেন ৷ বর্তমানে ইংল্যান্ডে সুখেই সংসার করছেন এই ইন্দো-পাক দম্পতি ৷

4/9

আটের দশকে পাকিস্তানি ক্রিকেটার মোহসিন খানের সঙ্গে রীনা রায়ের প্রেম জোর চর্চায় উঠে আসে। করাচিতে গোপন অনুষ্ঠানেই মোহসিন খানকে বিয়ে করেন রীনা। মোহসিন খান ও রীনা রায়ের একটি মেয়েও হয়। কিন্তু মোহসিন-রীনার বনিবনা না হওয়ায় তাঁরা আলাদা হয়ে যান।  

5/9

২০০৫ সালে শ্রীলঙ্কান কিংবদন্তি স্পিনার মুথাইয়া মুরলীথরন বিয়ে করেন চেন্নাইয়ের মেয়ে মাধিমালার রামামূর্তিকে। 

6/9

অজি ফাস্ট বোলার শন টেট ২০১৪ সালে তিনি মাসুম সিংকে বিয়ে করেন মুম্বইতে। আইপিএল খেলতে এসে এই ভারতীয় মডেলের প্রেমে পড়েন টেট।

7/9

ওয়েস্ট ইন্ডিজের রহস্য স্পিনার সুনীল নারিন বিয়ে করেন নেইল আর্টিস্ট নন্দিতা কুমারকে।

8/9

২০১৯ সালের ২০ অগাস্ট পাক ক্রিকেটার হাসান আলি দুবাইয়ে বিয়ে করেন ভারতীয় বিমানসেবিকা সামাইয়া আরজুকে। চলতি বছর এপ্রিলে তাঁদের কন্যাসন্তান হেলেনা জন্ম নেয়।  

9/9

চুটিয়ে ২ বছর প্রমে করার পর অজি অলরাউন্ডার বিয়ে করেন ভারতীয় বংশোদ্ভূত মেলবোর্ন নিবাসী ভিনি রমনকে। যিনি পেশায় ফার্মাসিস্ট।