Pakistani viral love story: এক দেখাতেই মনচুরি! ৫০ বছরের ইলেকট্রিশিয়ানকে বিয়ে ২২-এর পাক যুবতীর...

Dec 23, 2022, 13:48 PM IST
1/6

আজব প্রেম কি গজব কাহানি!

Pakistani viral love story 1

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথায় আছে প্রেম কোনও বয়সের বাধা মানে না। প্রেমে সব ভালো! দেশ-বিদেশে এমন অনেক আজব প্রেমের গজব কাহানি সামনে আসে যা অবিশ্বাস্য বলেও মনে হয়। এবার সামনে এল পড়শি দেশ পাকিস্তানের এমনই এক প্রেমকাহিনী। 

2/6

সায়মা-মনসুরের প্রেম

Pakistani viral love story 2

পাকিস্তানে এবার এক ২২ বছরের তরুণী প্রেমে পড়ে বিয়ে করলেন ৫০ বছর বয়সী এক ইলেকট্রিকশিয়ানকে। যুগলের নাম সায়মা ও মনসুর।

3/6

বয়সের ব্যবধান দ্বিগুণের বেশি

Pakistani viral love story 3

দুজনের বয়সের ব্যবধান দ্বিগুণের বেশি! সায়মার থেকে ২৮ বছরের বড় মনসুর। কিন্তু তাতে কি? দুজনেই জানাচ্ছেন, বিয়ের পর তাঁরা সুখী দম্পতি।

4/6

সায়মার মনচুরি মনসুরের

Pakistani viral love story 4

পেশায় ইলেকট্রিশিয়ান মনসুর বাড়িতে বাড়িতে আলো তৈরি করতেন। সেই কাজেই একসময় তিনি সায়মার বাড়িতে যান। সেখানেই দুজনের প্রথম দেখা। প্রথম দেখাতেই বয়সের ব্যবধানকে তুড়ি মেরে প্রেমের বাঁধনে বাঁধা পড়েন মনসুর-সায়মা।   

5/6

লাভ অ্যাট ফার্স্ট সাইট!

Pakistani viral love story 5

বলা যেতে পারে, লাভ অ্যাট ফার্স্ট সাইট! তবে এতটাও মসৃণ ছিল না মনসুর-সায়মার প্রেমের পথ। সে পথে অনেক কাঁটা বিছানো ছিল। সব অতিক্রম করেই মনসুর-সায়মার চারহাত এক হয়। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সায়মা।

6/6

প্রেমের পথে কাঁটা

Pakistani viral love story 6

সায়মা জানান, পরিবারের সদস্যরা তাঁর ও মনসুরের সম্পর্কের জন্য মোটেও প্রস্তুত ছিলেন না। অনেক বাধা আসে। পরিবারের তিরস্কারের সম্মুখীন হতে হয় তাঁদেরকে। বিয়ের পরও দুজনকে অনেক কটূক্তির সম্মুখীন হতে হয়েছে। কিন্তু দুজনেই কাউকে পাত্তা দেননি।