25 years of Kuch Kuch Hota Hai: 'প্যায়ার দোস্তি হ্যায়', 'কুছ কুছ হোতা হ্যায়' ২৫ বছর উদযাপনে কেন নেই কাজল?

25 years of Kuch Kuch Hota Hai: ফের একবার পর্দায় রাহুল, টিনা ও অঞ্জলি। 'কুছ কুছ হোতা হ্যায়'-এর ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন পরিচালক করণ জোহর ৷ 

Oct 16, 2023, 18:02 PM IST
1/5

ফের রাহুল-টিনা ম্যাজিক

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: 'কুছ কুছ হোতা হ্য়ায়' নিয়ে করণ জোহর ২৫ বছর আগে বলিউডে ডেবিউ করেছিলেন। ছবির মুখ্য় চরিত্রে ছিলেন শাহরুখ খান, রানি মুখোপাধ্যায় ও কাজল। ২৫ বছরের উদযাপনে পরিচালক রেখেছিলেন স্পেশাল স্ক্রিনিং। 

2/5

ফের রাহুল-টিনা ম্যাজিক

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। বন্ধুত্ব-ভালবাসায় ট্র্যাজিক ড্রামার এই ছবিটি অনেক সময় ধরেই দর্শকদের মন জয় করেছিল। শুধু তাই নয়, এখনও ছবির ক্রেজ দর্শকদের মনে বর্তমান।

3/5

ফের রাহুল-টিনা ম্যাজিক

স্পেশাল স্ক্রিনিং-এ করণ জোহরের সঙ্গে উপস্থিত ছিলেন শাহরুখ খান ও রানি মুখার্জী। ছিলেন না শুধু অঞ্জলি ওরফে কাজল। অভিনেত্রী না আসার কারণ জানা যায়নি। তবে অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় ছবির কিছু অদেখা নিজের লুকের ভিডিয়ো শেয়ার করেন। 

4/5

ফের রাহুল-টিনা ম্যাজিক

এসআরকে দর্শকদের উদ্দেশে বলেন, 'এই ছবিটি আমাদের জীবন ও হৃদয়ে একটি গুরুত্বপূর্ণ ল্যান্ডমার্ক। কুছ কুছ হোতা হ্যায়-এর ২৫ বছর । আমরা ফিল্ম বানাই, কিছু ভুলে যাই, কিছু সেই সময়ে খুব ভালো করে, কেউ কেউ একেবারেই ভালো করে না। তবে এটি এমন একটি ছবি যা সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে এবং অনেক বয়সও হয়েছে। ছবিটি আর করণ জোহরের বয়স প্রায় একই।'

5/5

ফের রাহুল-টিনা ম্যাজিক

সোমবার, পরিচালক তাঁর সোশ্যাল মিডিয়ায় 'কুছ কুছ হোতা হ্যায়' থেকে কিছু আইকনিক মুহুর্তের একটি ভিডিও পোস্ট করেন।