দেখে নিন, কাপযুদ্ধের আহত সেনাদের...

Oct 11, 2023, 19:10 PM IST
1/6

শুভমন গিল

ভারতীয় ক্রিকেট দলের এই ওপেনার, বর্তমানে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি। তাঁর অসুস্থতার মূল কারণ ডেঙ্গী। ইতিমধ্যেই তিনি বিশ্বকাপে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে  ভারতের প্রথম ম্যাচ খেলতে পারেননি। শরীরের অবস্থা ঠিক না থাকলে, স্বভাবত পরবর্তী ম্যাচ গুলিও তিনি খেলতে পারবেন না।

2/6

বেন স্টোকস্

ইংল্যান্ডের এই অল রাউন্ডার বিশ্ব খ্যাত। ২০২৩-এর বিশ্বকাপে খেলার জন্য, তিনি ওডিআই ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছিলেন। কিন্তু কোমরের ফ্লেক্সর পেশিতে চোট লাগার কারণে, এইবারের বিশ্বকাপে ইংল্যান্ডের প্রথম দুই ম্যাচ থেকে তিনি বাদ পড়েছেন।

3/6

লোগা ভ্যান বিক

নেদারল্যান্ড ক্রিকেট দলের এই পিসার ২০২৩-এর বিশ্বকাপে, নেদারল্যান্ডের দ্বিতীয় খেলা থেকে বাদ পড়েছেন। বাদ পড়ার মূল কারণ, তাঁর হাঁটুর শিরাতে চোট লাগা। পরবর্তী ম্যাচ গুলিও তিনি খেলতে পারবেন কিনা কোনও ঠিক নেই।

4/6

কেন উইলামসন

হাঁটুতে চোট লাগার পর থেকে, নিউজিল্যান্ডের ক্রিকেট দলের এই স্কিপার আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়েছেন। তবে, শোনা যাচ্ছে বিশ্বকাপে নিউজিল্যান্ডের তৃতীয় খেলায় তিনি যোগদান করতে পারে।

5/6

টিম সাউদি

নিউজিল্যান্ড ক্রিকেট দলের এই পিসারও ২০২৩-এর বিশ্বকাপে খেলছেন না। তার কারণ, তিনি বিশ্বকাপের ঠিক আগেই, তাঁর একটি আঙুল ভেঙে যাওয়ার কারণে সার্জারি করিয়েছেন। ফলত তিনি এখনও নিউজিল্যান্ডে ফিরতে পারেননি।  

6/6

মার্কাস স্টোইনিস

অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের এই ওপেনার, বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে তাঁর দলের প্রথম খেলাই খেলতে পারেননি। বাদ পড়ার মূল কারণ, তাঁর হাঁটুর শিরাতে চোট লাগা।