কাজ করতে গিয়ে আলাপ, বন্ধুত্ব ও বিয়ে Indraneil-Barkha-র প্রেমের গল্প জানেন?

Feb 23, 2021, 20:30 PM IST
1/6

 একসময় বাঙালি অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্তের সম্পর্ক টেলি দুনিয়ায় বেশ চর্চার বিষয় ছিল। ইন্দ্রনীল-বরখার প্রেমের শুরু 'পেয়ার কা দো নাম এক রাধা এক শ্যাম' ধারাবাহিকে একসঙ্গে কাজ করার সময়। 

2/6

বরখার কথায়,  ইন্দ্রনীলের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত যে কীভাবে হল, তা তাঁরও অজানা। এক সাক্ষাৎকারে বরখা জানিয়েছিলেন, তাঁরা একেবারেই বিপরীত চরিত্র।  তিনি কিছুটা বহির্মুখী ব্যক্তিত্ব, আর ইন্দ্রনীল শান্ত স্বভাবের মানুষ। আর বিপরীত চরিত্রের জন্যই হয়ত একে অপরের কাছাকাছি এসেছিলেন। 

3/6

বরখার কথায়, তাঁদের সম্পর্ক যে কখন প্রেমে বদলে গেল, তা তিনি কিংবা ইন্দ্রনীল কেউই ঠিক বুঝে উঠতে পারেননি। দীর্ঘদিনের প্রেমের পর অবশেষে কিছু ফিল্মি স্টাইলেই বরখাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছিলেন লাজুক ইন্দ্রনীল। 

4/6

২০০৮-র ১ মার্চ সাতপাকে বাঁধা পড়েন ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত। রিসেপশন পার্টি হয়েছিল ওই বছরই ৩০ মার্চ। বিয়ে ও রিসেপশনে দুজনের পরিবার ও ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। 

5/6

বরখার কথায়, ইন্দ্রনীল বিয়ের পর আরও বেশি রোমান্টিক হয়ে ওঠেন। তাঁকে সব সময় ভালো রাখার চেষ্টা করে থাকেন তিনি। 

6/6

২০১১ অক্টোবর ইন্দ্রনীল ও বরখার জীবনে আসে তাঁদের মেয়ে। তাঁরা মেয়ের নাম রাখেন মাইরা। যান অর্থ জীবনে আলো নিয়ে আসে যে। তবে বরখার সাফ কথা, তিনি চান না তাঁদের মেয়ে অভিনয়কে পেশা হিসাবে বেছে নিক।