দফায় দফায় গ্রাম পরিদর্শন, YAAS মোকাবিলায় চন্ডীপুরের পাশে Soham

May 25, 2021, 19:58 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণিঝড় ইয়াসের (YAAS) মোকাবিলায় নিজের বিধানসভা কেন্দ্রে কোমর বেঁধে নেমেছেন অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty )। মঙ্গলবার কেন্দ্রের গোটা চন্ডীপুর ব্লক পরিদর্শন করেন। তৎপরতার সঙ্গে ঘূর্ণিঝড়ের মোকাবিলায় আগাম ব্যবস্থা নিয়ে চলেছেন সোহম।

2/5

মঙ্গলবার বিকেলে চন্ডীপুর বিধানসভা এলাকায় ত্রাণশিবিরগুলি পরিদর্শন করেন তিনি। ঘূর্ণিঝড়ে ঝুঁকিপূ্র্ণ এলাকা থেকে সেখানে গ্রামবাসীদের সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাদের যাতে কোনোরকম অসুবিধা না হয়, সে দিকটিও নিশ্চিত করেছেন সোহম।

3/5

পূর্ব মেদিনীপুরের চন্ডীপুর কেন্দ্র থেকে বিধায়ক পদে জিতেছেন সোহম চক্রবর্তী। ঘূর্ণিঝড়ের মোকাবিলায় এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এদিন টোটোয় করে এলাকা পরিদর্শন করেন। পাশে থাকার আশ্বাস দেন গ্রামবাসীদের।

4/5

'ইয়াস'-এ কলকাতা ও পার্শ্ববর্তী স্থানে ঝড়ের দাপট তেমন না হলেও ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। কিন্তু দীঘা ও বালাসোরের মাঝে ল্যান্ডফল হওয়ায় ঝড়ের তান্ডব চলবে পূর্ব মেদিনীপুরে। তাই নিজের বিধানসভা এলাকায় ঝড় মোকাবিলায় জোরকদমে মাঠে নেমে অভিযান চালাচ্ছেন সোহম।

5/5

এলাকাবাসীদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে ইতিমধ্যেই। খোলা হয়েছে দুটি কন্ট্রোল রুম। আতঙ্কিত না হয়ে সকলকে একযোগে দুর্যোগ মোকাবিলার বার্তা দিয়েছেন সোহম।