মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুজোর আগেই এল নতুন অতিথি

Oct 09, 2020, 18:18 PM IST
1/8

মা হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুজোর আগেই কুণাল-পূজার পরিবারে এল নতুন অতিথি।

2/8

জানা যাচ্ছে, ৯ অক্টোবর, শুক্রবার সকালেই  পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা। 

3/8

সর্বভারতীয় সংবাদমাধ্যমে অভিনেতা কুণাল বর্মা জানিয়েছেন, ''পূজা ও আমি দুজনেই গর্বিত এবং অত্যন্ত আনন্দিত যে আমরা আজ একটি সুন্দর পুত্র সন্তানের বাবা-মা হয়েছি''।

4/8

কুণাল আরও বলেন, ''পূজা যখন সন্তানের জন্ম দেয়, তখন আমি অপারেশন থিয়েটারেই ছিলাম, সুন্দর মুহূর্তের সাক্ষী থেকেছি। ঈশ্বরের আশীর্বাদে পূজা ও শিশু সন্তান দুজনেই সুস্থ আছেন''।

5/8

গত ১৫ এপ্রিল, লকডাউনের মাঝে গতবছর দুর্গাপুজোয় কুণাল বর্মার সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, তাঁদের রেজিস্ট্রি বিয়ে এক মাস আগেই হয়েছে। তবে আনুষ্ঠানিক বিয়ে বাতিল করছেন। তবে এখন থেকে তাঁরা বিবাহিত দম্পতি। 

6/8

সেসময় বিয়ের জন্য টাকা সমস্ত টাকা করোনা তহবিলে দান করার কথাও জানান পূজা ও কুণাল। এরপর গত ১৫ অগস্ট মা হওয়ার সুখবর শোনান অভিনত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

7/8

করোনার প্রকোপ শুরু হওয়ার আগে পূজা 'মা বৈষ্ণদেবী'র শুটিং করছিলেন। কিন্তু তারপরে সেই প্রজেক্ট তিনি আর করবেন না বলে জানিয়ে দেন। তখন অবশ্য কারণ নিয়ে ধোঁয়াশা ছিল। তবে, এ দিনের ঘোষণার পরে স্পষ্ট হয়ে গেল করোনা আবহে সন্তান এবং তাঁর সুরক্ষার কথা ভেবেই এই শুটিং থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

8/8

প্রসঙ্গত, পাপ নামে একটি বাংলা ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে ওঠেন পূজা। বেশ কয়েকটি বাংলাছবিতেও অভিনয় করেছেন তিনি। গত ৯ বছর ধরে বন্ধু কুণাল বর্মার সঙ্গে ডেট করছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। এবছরের শুরুতেই তাঁরা বাগদান সারেন।