৩০০ টাকার নীচেই প্রতিদিন ২ জিবি ডেটা, এই প্ল্যানগুলি জানেন?

Apr 21, 2021, 18:44 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: মাসে ৩০০ টাকার কমেই প্রতিদিন ১.৫ জিবি ও ২ জিবি ইন্টারনেটের প্রিপেড প্ল্যান নিয়ে এল এয়ারটেল, জিও ও ভি। ইন্টারনেট, আনলিমিটেড কলিং ও এসএমএসের সুবিধা মিলবে একই প্যাকে। বেশিরভাগই ২৮ দিনের ভ্যালিডিটি সম্পন্ন। একনজরে দেখে নিনি কী কী প্যাক রয়েছে এই দামের মধ্যে।

2/7

প্রতিদিন ১.৫ জিবি ডেটা ২৮ দিনের জন্য মাত্র ২৪৯, ২৭৯, ২৮৯ ও ২৯৯ টাকায় নিয়ে এসেছে এয়ারটেল। সবকটি প্যাকে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০ করে এসএমএসের সুবিধা রয়েছে। শুধু তাই নয়, অ্যামাজন প্রাইম ভিডিওর মোবাইল ভার্সন ব্যবহারের সুবিধাও আছে। 

3/7

এয়ারটেলের ২৮৯ টাকার প্ল্যানটিতে প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ও একমাসের জন্য জি ৫ প্রিমিয়াম ব্যবহারের সুবিধা মিলবে। এয়ারটেল থ্যাংকস অ্যাপ থেকে রিচার্জ করলে ৫০ টাকা ক্যাশব্যাক সহ ২ জিবি ডেটা অতিরিক্ত পাওয়ারও সুযোগ থাকছে।

4/7

জিওর ১৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন আপনি। মোট ৪২ জিবি ডেটা একমাসে। সঙ্গে জিও টু অন্যান্য নেটওয়ার্কে কলিং ও জিও অ্যাপসের সুবিধা পাবেন।

5/7

জিওর ২৪৯ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। একইসাথে আনলিমিটেড কলিং ও ১০০ প্রি এসএমএস পাবেন।

6/7

ভি এর ২৪৯ টাকার প্ল্যানে পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা ২৮ দিনের জন্য, প্রতিদিন ১০০ এসএমএস ও আনলিমিটেড কলিং। এছাড়াও ভায়াকম ১৮, ভি মুভিজ ও টিভি দেখতে পারবেন।

7/7

ভি এর ২৯৯ টাকার প্ল্যান হল ডবল ডেটা প্ল্যান। অর্থাৎ ২৮ দিনের জন্য প্রতিদিন ৪ জিবি করে ডেটা মিলবে এই প্যাকে। ডেটা বাঁচিয়ে সপ্তাহান্তে একেবারে শেষ করার সুবিধাও থাকবে। এর সাথে ১২৫ টাকার বোনাসও মিলবে MPL এ নিজের পছন্দের গেম খেলার জন্য। Zomato তে ৭৫ টাকা প্রতিদিন ডিসকাউন্টের সুবিধাও থাকছে এই প্যাকে।