লোনের ২ লক্ষ টাকা যাতে শোধ না দিতে হয়, স্বামীকে খুন করে কড়িকাঠে ঝোলাল স্ত্রী! ফের কাটা গেল চুল

Jul 23, 2020, 11:36 AM IST
1/5

নিজস্ব চিত্র

প্রায় প্রত্যেকদিনই বাড়িতে অশান্তি হত। চেঁচামেচির আওয়াজ শুনতে পেতেন প্রতিবেশীরা। কিন্তু নিতান্তই দাম্পত্য কলহ ভেবে বিশেষ আমল দিতেন না কেউ। বুঝতেন ‘ছেলেটা নিরীহ, বউটাই মাথায় চড়ে বসেছে তাই!’  নিজেদের মধ্যে সমালোচনাও করতেন। বৃহস্পতিবার সকালে যখন সেই নিরীহ ছেলেটারই ঝুলন্ত দেহ উদ্ধার হল ক্ষোভে ফেটে পড়লেন কোলাঘাটের কাউরচণ্ডী গ্রামের বাসিন্দারা।

2/5

নিজস্ব চিত্র

বছর পঁয়ত্রিশের সুব্রত দাসের ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়িতে। স্ত্রী সুপর্ণা দাস সেটিকে আত্মহত্যার ঘটনা বলে চাউর করতে চান। তখনই ফুঁসে ওঠেন প্রতিবেশীরা। স্বামীকে খুন করে কড়িকাঠে ঝুলিয়ে দিয়েছে স্ত্রী সুপর্ণাই-অভিযোগে প্রায় দাবানলের মতো হয়ে ওঠে গোটা এলাকা।

3/5

নিজস্ব চিত্র

সুপর্ণা ও তাঁর পরিবারের সদস্যদের ওপর চড়াও হন গ্রামবাসীরা। স্বামীকে খুনের অভিযোগে, সুপর্ণার মাথার চুল কেটে মন্দিরে আটকে রাখে, পরে খবর যায় পুলিসে।

4/5

নিজস্ব চিত্র

গ্রামবাসীদের অভিযোগ, সেল্ফ হেল্প গ্রুপ থেকে ২ লক্ষ টাকা লোন নিয়েছিল সুপর্ণা, সেই টাকা যাতে শোধ করতে না হয় তাই স্বামীকে খুনের পরিকল্পনা।

5/5

নিজস্ব চিত্র

গ্রামবাসীদের কথায়, “ছেলেটি বড্ড ভালো, সবজি ফুলের ব্যবসা করত। মেয়েটাই দর্জ্জাল।” যদিও সুপর্ণার দাবি, তাঁর স্বামী রোজই মদ খেয়ে বাড়ি ফিরে মারধর করত। বুধবার রাতেও মারধর করে, ফের আত্মহত্যা করে। পুলিস তদন্ত শুরু করেছে।