New York-এ গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'য় নৈশভোজ সারলেন Anupam Kher

Aug 27, 2021, 14:57 PM IST
1/6

প্রিয়াঙ্কা চোপড়ার সোনায় অনুপম

Anupam Kher at Priyanka's 'Sona'

নিউ ইয়র্কে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার ভারতীয় রেস্তোরাঁ 'সোনা'য় হাজির হলেন অনুপম খের। প্রিয়াঙ্কার আমন্ত্রণে সেখানেই নৈশভোজ সারেন বর্ষীয়ান অভিনেতা অনুপম। তারই একগুচ্ছ ছবি টুইটারে শেয়ার করেছেন অনুপম খের। 

2/6

প্রিয়াঙ্কার উদ্দেশ্যে অনুপমের খোলা চিঠি

Anupam Kher's open letter for Priyanka

 প্রিয়াঙ্কার উদ্দেশ্যে লেখা খোলা চিঠিতে অনুপম লিখেছেন, ''প্রিয় প্রিয়ঙ্কা চোপড়া, তোমার রেস্তোরাঁ SONA সত্যিই চমৎকার। এখানে নৈশভোজ সেরে ভীষণই খুশি। এখানকার খাবার, পরিবেশ, কর্মীদের নেতৃত্ব, সবই অসাধারণ।

3/6

'সোনা'র কর্মীদের সঙ্গে অনুপম খের

Anupam Kher with Sona's staff

প্রিয়াঙ্কার রেস্তোরাঁর বেশিরভাগ কর্মীই ভারতীয়, রেস্তোরাঁর হেঁশেলে ঢুকে সেই কর্মীদের সঙ্গেই ছবি তুলেছেন অভিনেতা অনুপম খের। শেফ হরির উদ্দেশ্যে অভিনেতা লিখেছেন, '' আপনি আমাদের ভারতীয়দের গর্বিত হওয়ার আরও একটি কারণ। এটা বজায় রাখুন, আপনি সেরা। জয় হো!''

4/6

প্রিয়াঙ্কার রেস্তোরাঁর শেফ হরির সঙ্গে অনুপম

Anupam Kher with Chef Hari

প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁর যিনি শেফ, তিনিও কিন্তু একজন প্রবাসী ভারতীয়, নাম হরি নায়েক। তবে দীর্ঘ ২০ বছর ধরে তিনি নিউ ইয়র্কেরই বাসিন্দা। সেই হরি নায়েকের সঙ্গেই ছবি তুলে পোস্ট করেছেন অনুপম খের। 

5/6

রেস্তোরাঁর অন্দরমহল সোনালী থিমে সাজানো

Restaurant interior theme is golden

সোনা রেস্তোরাঁটি আকারে লম্বা। বসার জায়গাগুলি রয়েছে ধার ঘেঁষে এবং মাঝে। রেস্তোরাঁর মাঝে থামগুলি সোনালি রঙের, খানিকটা ভারতীয় প্রাসাদের আদলে তৈরি। মেঝে কাঠের তৈরি। গোটা রেস্তোরাঁটিই সোনালি থিমে সাজানো। 

6/6

রেস্তোরাঁটি সাজিয়েছেন ডিজাইনার মেলিসা বাওয়ার্স

Priyanka Chopra's Sona designed by Melissa Bowers

এর আগে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'র অন্দরমহলের এই ছবি শেয়ার করেন ডিজাইনার মেলিসা বাওয়ার্স। তিনি লেখেন, রেস্তোরাঁর অনন্দরমহল পুরনো প্রাসাদের আঙ্গিকে ডিজাইন করা হয়েছে।