Arjun-Malaika : সোহাগে আদরে মাখামাখি, অর্জুনের জন্মদিন প্যারিসে কাটাচ্ছেন মালাইকা

Jun 26, 2022, 20:11 PM IST
1/7

প্যারিসে অর্জুন-মালাইকা

অর্জুন কাপুরের ৩৭তম জন্মদিনটা স্মরণীয় করে রাখতে তাঁর সঙ্গে প্যারিসে ছুটি কাটাচ্ছেন মালাইকা অরোরা। অর্জুনের জন্মদিনে তাঁকে নিয়ে হোটেলের ছাদে উঠে ছবি তুললেন মাল্লু। যেখান থেকে দূরে দেখা যাচ্ছিল আইফেল টাওয়ার। কায়দা করে সেটিকে আঙুল দিয়ে দেখালেন মালাইকা। 

2/7

অর্জুন-মালাইকার পাউট

জন্মদিনের কিছুদিন আগেই অর্জুনের সঙ্গে ফ্রান্সে উড়ে গিয়েছেন মালাইকা। অর্জুন-মালাইকা যে একসঙ্গে থাকেন তা নয়, তবে সুযোগ পেলে একসঙ্গে ছুটি কাটানোর সুযোগ হাতছাড়া করেন না তাঁরা। আবার একসঙ্গে ছবিও পোস্ট করতে ছাড়েন না। ২০২২-এর শুরুতে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানাতে মালাইকার সঙ্গে মিলে এই পাউট করা ছবি পোস্ট করেছিলেন অর্জুন।

3/7

'শুধুই আমার'

প্রিয়তমা মালাইকাকে বুকে টেনে নিয়েছেন অর্জুন, সেই ছবিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পোস্ট করে মালাইকা লিখেছিলেন, 'আমার'।

4/7

ভালোবাসা দিবসে অর্জুন-মালাইকা

মালাইকাকে কাছে টেনে নিয়ে তাঁর মাথায় আলতো চুম্বন অর্জুনের। ভালোবাসা দিবসে মালাইকার সঙ্গে এই ছবিটি পোস্ট করেছিলেন অর্জুন। 

5/7

রোম্যান্টিক মুহূর্তে অর্জুন-মালাইকা

মালাইকার সঙ্গে রোম্যান্টিক এই মুহূর্ত কাটানোর ছবি পোস্ট করেছিলেন অর্জুন কাপুর।

6/7

বিচ্ছেদের গুঞ্জন

মালাইকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়ে এই ছবিটি পোস্ট করেছিলেন অর্জুন। লিখেছিলেন, 'ভুলভাল গুঞ্জনের কোনও জায়গা নেই, নিরাপদে থাকুন। সকলের জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইল।'

7/7

মালাইকায় মুগ্ধ অর্জুন

পারিবারিক অনুষ্ঠানে গোলাপী শাড়িতে উজ্জ্বল মালাইকা অরোরা। তাঁর দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে রয়েছেন অর্জুন। ছবিটি পোস্ট করেছিলেন অর্জুন নিজেই।