'বিয়ে নয় সহবাস করেছি', বলছেন Nusrat, লোকসভার ওয়েবসাইট বলছে Nikhil তাঁর স্বামী

Jun 09, 2021, 17:58 PM IST
1/14

অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে গুঞ্জনের মাঝেই অবশেষে নিখিল জৈনের সঙ্গে বিয়ে নিয়ে বুধবার মুখ খুলেছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। তাঁর কথায়, ''নিখিলের সঙ্গে সহবাস করেছি, বিয়ে হয়নি। তুরস্কের বিয়ে বৈধ নয়। তাই বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।'' অথচ লোকসভার ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে, নুসরত বিবাহিত। তাঁর স্বামীর নাম নিখিল জৈন। বিয়ের তারিখ ১৯ জুন ২০১৯। 

2/14

প্রসঙ্গত, বসিরহাটের সাংসদ হিসাবে লোকসভায় শপথ নেওয়ার দিনও নুসরত নিজের নাম বলেছিলেন, 'আমি নুসরত জাহান রুহি জৈন'। যা লোকসভা টিভিতে সম্প্রচারিত হয়। 

3/14

প্রসঙ্গত, তুরস্কের বোদরুমে জাঁকজমক করে বিয়ে করেছিলেন নুসরত জাহান ও নিখিল জৈন। কলকাতার পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের রিসেপশন পার্টি। চলুন দেখে নেওয়া যাক, ২০১৯-এ সেই জাঁকজমক বিয়ের অনুষ্ঠানের কিছু ঝলক। 

4/14

প্রি-ওয়েডিং পার্টি থেকে গায়ে হলুদ থেকে ইয়র্ট পার্টি, মেহেন্দি, সঙ্গীত, বিয়ে, রিসেপশন কী না হয়নি নুসরত-নিখিলের সেই বিয়েতে। তুরস্কে আয়োজিত সেই বিয়ের অনুষ্ঠান যেন ছিল রূপকথার মতো। 

5/14

তুরস্কে বিয়ের অনুষ্ঠানের আগে কলকাতাতেই আয়োজিত হয় নুসরতের গায়ে হলুদের অনুষ্ঠান। সেই ছবিও সেসময় নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

6/14

তুরস্কের 'সিক্স সেন্সেস কাপালাঙ্কায়া' হোটেলে আয়োজিত অনুষ্ঠানে মেহেন্দি করতে করতে নিখিলের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন নুসরত। তাঁদের সঙ্গীত পার্টিও ছিল নজরকারা। 

7/14

সনাতন রীতি মেনেই একে অপরের গলায় মালা পরিয়ে দেন নুসরত-নিখিল। বিয়ের সেই ছবি ও ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরাও।

8/14

সেদিন সুদূর তুরস্কে ঘটে যাওয়া এই অনুষ্ঠানে নুসরত ছিলেন যেন স্বপ্নে আসা কোনও 'রাজকন্যে', আর নিখিলই হল তাঁর সেই 'রাজপুত্তুর'।

9/14

 লাল লেহেঙ্গায় সেজে সেই 'রাজকন্যে' হাজির হয়েছিলেন তাঁর ভালোবাসার 'রাজকুমার'-এর গলায় বরমাল্য পরানোর জন্য। 

10/14

সনাতন রীতিতে বিয়ের পাশাপাশি আয়োজিত হয় হোয়াইট ওয়েডিং-এর। সেখানে নুসরত-নিখিলের চুম্বনের ভিডিয়ো ভাইরাল হয়।

11/14

সেখানে দুধ সাদা গাউনে নুসরত হয়ে উঠেছিলেন ভিনদেশের রাজকন্যাও। তাঁর সঙ্গে মিলিয়ে নিখিল জৈনের পরনে ছিল কালো স্যুট।

12/14

বিয়ের পর জুলাই মাসে কলকাতার পাঁচতারা হোটেলে ঘটা করে আয়োজিত হয় নুসরত-নিখিলের রিসেপশন পার্টি। 

13/14

রিসেপশন পার্টিতেও রাজকীয় সাজে সেজে ক্যামেরার সামনে পোজ দেন নুসরত-নিখিল।

14/14

নুসরত-নিখিলের সেই রিসেপশন পার্টিতে হাজির ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রাজনৈতিক জগতের বহু  ব্যক্তিত্ব ও টলিপাড়ার তারকারাও।