তারাপীঠে পুজো দিয়ে ২২০ আসন চাইলেন Anubrata Mondal

Dec 17, 2020, 17:10 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: দিনক্ষণ দেখে  বৃহস্পতিবার হঠাৎই তারাপীঠে পৌঁছন বীরভূম (birbhum) জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তারা মায়ের পুজোও দেন তিনি। আর তারাপীঠে পুজো দিয়ে মা-এর কাছে ২২০ আসন চাইলেন অনুব্রত মণ্ডল। বলার অপেক্ষা রাখে না ২০২১-এ পাখির চোখ বাংলা। কাজেই কার দখলে থাকবে বাংলা সেই নিয়েই তরজা তুঙ্গে।   

2/5

তারা মায়ের পুজো দেওয়ার পর তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন দিনটি ভাল থাকায় তারা মায়ের পুজো দিতে এসেছি। আর এরপরই প্রশ্ন উঠেছে তিনি মায়ের কাছে কী প্রার্থনা করলেন? তার পরিপ্রেক্ষিতে তিনি জানান, 'তারা মায়ের কাছে ২২০ আসন চাইলাম।    

3/5

অন্যদিকে, এদিন তৃণমূল নেতা সুদীপ্ত ঘোষের (Sudipta Ghosh) ফেসবুক পোস্ট ঘিরে যে শোরগোল ছড়ায় তার প্রসঙ্গে তিনি বলেন, সবটাই ফালতু। সুদীপ্ত সাইবার সেলের (cyber cell) কাছে অভিযোগ জানাতে গেছে।  

4/5

এদিন, সুদীপ্ত ঘোষ ফেসবুকে পোস্ট করে লেখেন, 'অহংকার পতনের কারণ, মানুষকে মানুষের সম্মান দিতে হবে, রাজনীতি পরে। ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে।' উল্লেখ্য, অনুব্রত মন্ডল এর সব থেকে কাছের নেতাদের মধ্যে অন্যতম সুদীপ্ত ঘোষ।   

5/5

একপরই পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা। যদিও,  পোস্টের বিষয়টি অস্বীকার করে সুদীপ্ত ঘোষ জানিয়েছেন, আমি পোস্ট করিনি, আমার অ্যাকাউন্ট থেকে অন্য কেউ পোস্ট করেছিল। বিষয়টি চোখে পড়তেই ডিলিট করে দিয়েছি।'