কেমন কাটবে বছরের শেষ দিন? পড়ুন রাশিফল

Dec 31, 2020, 10:03 AM IST
1/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। মানসিক কষ্ট পেতে পারেন। প্রেম নিয়ে বাড়িতে বিবাদের আশঙ্কা। আর্থিক চাপ বাড়তে পারে। আর্থিক চাপ বাড়তে পারে।নতুন কোনও কাজের জন্য চেষ্টা করতে পারেন। আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বাড়তে পারে।

2/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে।গান বাজনার প্রতি অনুরাগ বাড়তে পারে। আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য শুভ কাজ করতে পারেন। ব্যবসায় নতুন ব্যবস্থা নিতে হবে। কারও চিকিৎসায় খরচ হবে। 

3/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। গোপন রোগে ভুগতে হতে পারে। ব্যবসায় চাপ বাড়বে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে।

4/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।রহস্যজনক কিছু আবিষ্কার করবেন আজ। ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। স্ত্রীর সঙ্গে তর্ক বাধতে পারে। আজ কিছু ক্ষতি হতে পারে।

5/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। চিকিৎসার জন্য চিন্তা বাড়বে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে অশান্তি। বন্ধুকে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে বাজে খবর আসার আশঙ্কা।

6/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও বাজে ব্যবহার আসতে পারে। সম্পত্তির ব্যাপারে অশান্তির আশঙ্কা। সন্তানের ব্যাপারে অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে।

7/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) আজ সারাদিন শরীরে সমস্যা থাকবে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিয়ের ব্যাপারে আনন্দ। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন।রোগের জন্য যন্ত্রণা বাড়বে। 

8/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)বিদেশে উচ্চশিক্ষা নিয়ে খোঁজখবর। আত্মীয়ের বাজে খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ অনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।অতিরিক্ত কথা বলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

9/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) বন্ধুদের থেকে ভালবাসা পাবেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে সমস্যা বাড়বে। পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।আজ কোনও রকম আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। 

10/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)আইনি কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে। বাড়ির বাইরে বিবাদ বাধতে পারে।প্রেমে বিরহ যন্ত্রণা বাধতে পারে। সকালের দিকে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা থাকবে। পেটের সমস্যায় বিড়ম্বনা। 

11/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)শরীর নিয়ে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে।পশুদের থেকে একটু সাবধান থাকুন। সংসারে ব্যয় সঙ্কোচন করা নিয়ে আলোচনা। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। 

12/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)আজ ব্যবসার ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে অশান্তির আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ করতে পারবেন। ধর্ম সংক্রান্ত বিষয়ে কোনও দান করতে হবে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে।