রাশিফল: কেমন কাটবে ৪ জানুয়ারি? আগাম জেনে নিন

Jan 03, 2021, 17:09 PM IST
1/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)ব‌্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটি শুভ নয়। সন্তানের কৃতিত্বে আপনার মান-যশ বৃদ্ধি পেতে পারে। কর্মপ্রার্থীদের চাকরি পাওয়ার যোগ প্রবল। বস্ত্র, বিজ্ঞাপন, ইলেট্রনিক্স ব‌্যবসায় লাভবান হওয়ার যোগ থাকলেও বিনিয়োগের ক্ষেত্রে দৃষ্টি দেওয়া প্রয়োজন। যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। গুরুজনদের সুপরামর্শ আপনার জীবনে শান্তি বজায় রাখবে।

2/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)সপ্তাহের অদ‌্যভাগে আর্থিক সচ্ছলতা থাকলেও পিতার স্বাস্থ্যের জন‌্য ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। আপনি পরোপকারী ও দৃঢ় চরিত্রের জন‌্য সকলের ভালবাসা আদায় করে নিতে পারবেন। চোখের রোগ এবং রক্তে শর্করা বৃদ্ধি আপনাকে শারীরিক কষ্ট দিতে পারে। প্রেম, ভালবাসার ক্ষেত্রে প্রতারিত হতে পারেন।

3/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)আপনার বিচক্ষণতা ও কর্মদক্ষতা উন্নতির পথ সুগম করবে। সংসারে আর্থিক স্বচ্ছলতা বজায় থাকবে। পরিবারে ছোটখাটো মতবিরোধ অগ্রাহ‌্য করলে মানসিক শান্তি পাবেন। হঠাৎ করে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সন্তানদের স্বাস্থ‌্য ভাল থাকলেও তাদের শিক্ষার ব‌্যাপারে মানসিক উদ্বেগ সৃষ্টি হতে পারে।

4/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)পৈত্রিক সম্পত্তি নিয়ে শত্রুতা সম্বন্ধে সজাগ থাকবেন। চাকুরিজীবীরা চাকরির ক্ষেত্রে কোনও বিশেষ জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। আপনি ভাইবোনদের প্রতি স্নেহশীল হলেও তাদের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। মাতার শারীরিক অসুস্থতা ব‌্যয় বৃদ্ধির কারণ হতে পারে। চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন।

5/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আপনার দৃঢ় সংগ্রামী মনোভাব কর্মজীবনে আপনার উন্নতি লাভের প্রচেষ্টাকে সফল করতে পারে। গৃহসংস্কার বা সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা আছে। ব‌্যবসায়ীগণের সাময়িকভাবে সাফল‌্য না এলেও ধীরে ধীরে উন্নতি ঘটবে। বন্ধুবান্ধবের সঙ্গে প্রীতির সম্পর্ক গড়ে তুলুন।

6/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)এই রাশির জাতক-জাতিকারা ব‌্যবসা বা চাকরিতে প্রতিষ্ঠা লাভ করবেন। আর্থিক দিক থেকে সপ্তাহের অদ‌্যভাগে মিশ্র ফল দেখা যায়। দাম্পত‌্য জীবনে নিবিড় প্রীতির সম্পর্ক থাকলেও ভুল বোঝাবুঝির জন‌্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। শারীরিক সমস‌্যা দুশ্চিন্তায় ফেলতে পারে।  

7/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) কর্মক্ষেত্রে উন্নতি ও উপার্জন বাড়ার সঙ্গে সঙ্গে সমাজে প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি লক্ষ‌্য করা যায়। লটারি বা শেয়ার ব‌্যবসায় কমবেশি অর্থপ্রাপ্তি যোগ। সন্তানদের স্বাস্থ্যের প্রতি দৃষ্টি রাখা প্রয়োজন। চলাফেরায় সতর্ক থাকুন। মানসিক দুশ্চিন্তা এড়িয়ে চলুন। অনিদ্রাজনিত রোগ স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে।

8/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন। নাট‌্য ও অভিনয় জগতে যুক্ত ব‌্যক্তিরা শুভ ফল লাভ করবেন।

9/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে সামাজিক প্রতিষ্ঠা পাওয়া সম্ভব। যানবাহন ক্রয়ের ক্ষেত্রে সপ্তাহটি শুভ। ব‌্যবসায়ীগণের ব‌্যবসায় অগ্রগতি ও ধনোপার্জন বৃদ্ধি অব‌্যাহত থাকবে। চিকিৎসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের উচ্চশিক্ষার জন‌্য বিদেশ গমনে লাভ হবে। কর্মহীনদের কর্মলাভ সম্ভব।  

10/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)এই সপ্তাহে আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়বে। পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে। গুরুজনদের সৎ উপদেশে আধ‌্যাত্মিক উন্নতি লাভে সহায়তা হবে।

11/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)শারীরিক অসুস্থতার জন‌্য কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকতে পারেন। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সন্তানদের পড়াশোনার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন।

12/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)নিজের অধ‌্যবসায় ও শ্রমের জন‌্য পদোন্নতির ইঙ্গিত। বিবাহ অথবা পারিবারিক শুভ কাজে প্রতিবেশীর দ্বারা বিপত্তির আশঙ্কা। জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই ভাল। বেকারদের নতুন কর্মলাভের যোগ। বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও হঠাৎ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। পত্নীর সঙ্গে মনের মিল না থাকলেও সাংসারিক শান্তির জন‌্য নিজেকে মানিয়ে নিতে হবে।