সুপারের ঘর থেকে ভেসে আসছিল আওয়াজ, 'অবৈধ' প্রেমের যে দৃশ্য দেখল কলকাতার নামী ক্যান্সার হাসপাতাল

Aug 23, 2020, 13:34 PM IST
1/4

ছবি- সুকান্ত মুখোপাধ্যায়

হাসপাতালে তখন চরম ব্যস্ততা। সুপারের ঘর থেকে ভেসে আসে একটা আর্তনাদ। কিছু বুঝে ওঠার আগেই দেখা যায়, সুপারের ঘর থেকে বেরিয়ে রক্তমাখা একটা ধারালো খুর নিয়ে ছুটে পালাচ্ছে এক যুবক। জামাতেও তাঁর রক্ত লাগা। দৌড়ে তাঁকে ধরে ফেলেন হাসপাতালের অনান্য কর্মীরা। আর সুপারের ঘরে গিয়ে দেখা যায় বিভত্স ঘটনা। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে ছটফট করছেন হাসপাতালেরই এক কর্মী। শনিবার সন্ধ্যায় ভয়ঙ্কর ঘটনা ঘটল পঞ্চসায়রের নেতাজি সুভাষচন্দ্র ক্যান্সার হাসপাতালে।

2/4

ছবি- সুকান্ত মুখোপাধ্যায়

হাসপাতালের এক মহিলা স্বাস্থ্যকর্মীকে নিয়ে ঘটনার সূত্রপাত। অভিযুক্ত লক্ষ্মণ মণ্ডল সন্দেহ করতেন তাঁর স্ত্রীর সঙ্গে হাসপাতালেরই অপর এক স্বাস্থ্যকর্মী রঞ্জিত কোনারের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

3/4

ছবি- সুকান্ত মুখোপাধ্যায়

এই নিয়ে রঞ্জিতের সঙ্গে লক্ষ্মণের এর আগেও সমস্যা হয়। শনিবার সন্ধ্যায় আবারও হাসপাতালে পৌঁছয় লক্ষ্মণ। রঞ্জিতের সঙ্গে তাঁর বচসা শুরু হয়।

4/4

ছবি- সুকান্ত মুখোপাধ্যায়

বচসা এড়িয়ে হাসপাতাল সুপারের ঘরে চলে যান রঞ্জিত। লক্ষ্মণ পিছু নিয়ে সেখানে পৌঁছন। এরপর আচমকাই পকেট থেকে খুর বার করে রঞ্জিতের ওপর হামলা চালান। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রঞ্জিত। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লক্ষ্মণকে গ্রেফতার করেছে পুলিস।