India Vs Australia: দেখুন অজি ক্রিকেটারদের স্ত্রী-বান্ধবীদের, যাঁরা গলা ফাটাচ্ছেন ফাইনালে

অস্ট্রেলিয়া ক্রিকেট টিম ইতিমধ্যেই ঝড় তুলেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। যদিও তাঁদের পক্ষে খুব একটা উন্মাদনা শোনা যাচ্ছে না। তবে স্ট্যান্ড থেকে অজি ক্রিকেটারদের স্ত্রী এবং বান্ধবীদের চিয়ার করতে দেখা যাচ্ছে। দেখে নিন তালিকায় কোন কোন অস্ট্রেলিয়ান স্ত্রী-বান্ধবীরা আছে...

Nov 19, 2023, 18:49 PM IST
1/8

ডেভিড ওয়ার্নারের স্ত্রী

ক্যান্ডিস ওয়ার্নার, প্রায় ৫,০০,০০০ ইনস্টাগ্রাম ফলোয়ার। প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে তাঁর বিয়ে হয়।  মাত্র ১৪ বছর বয়সে থেকে ক্যান্ডিস ফিটনেসের সঙ্গে যুক্ত। এছাড়াও, টিভির রিয়্যালিটি শো যেমন হেলস কিচেন এবং এসএএস অস্ট্রেলিয়ার মতো প্রোগ্রামগুলিতে তাঁকে  দেখা যায়।  উল্লেখযোগ্যভাবে, তিনি একজন প্রতিযোগিতামূলক সার্ফারও।  

2/8

স্টিভ স্মিথের স্ত্রী

ড্যানি উইলিসের ১,২০,০০০ ইনস্টাগ্রাম ফলোয়ার। অস্ট্রেলিয়ান দলের ব্যাটসম্যান স্টিভ স্মিথকে বিয়ে করেন তিনি এবং এর আগে বিশ্ব চ্যাম্পিয়নশিপে ট্রামপোলিন জিমন্যাস্টিকসে অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করেন।   

3/8

প্যাট কামিন্সের স্ত্রী

প্যাট কামিন্সের স্ত্রী বেকি ছোটবেলা থেকেই তাঁর সঙ্গী। তাঁরা ২০২২ সালে বিয়ে করেন। বকি নিজের লো প্রোফাইন রাখতে পছন্দ করেন। কিন্তু এখন প্রায়শই স্ট্যান্ড থেকে প্যাটের জন্য চিয়ার করতে তাঁকে দেখা যায়।  

4/8

ক্যামেরন গ্রিনের বান্ধবী

এমিলি রেডউড অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্যামেরন গ্রিনের সঙ্গে সম্পর্কে রয়েছেন।  এমিলি পেশায় একজন নিউট্রিশানিস্ট এবং একজন দক্ষ লেখিকা।  

5/8

ট্র্যাভিস হেডের স্ত্রী

ব্যাটার ট্র্যাভিস হেডের স্ত্রী জেসিকা ডেভিস একজন মডেল। তাঁর গ্ল্যামার গোটা মাঠে ছড়িয়েছে। ২০২১ সালে এই দম্পতি বিয়ে করেন, এবং হেড তাঁর স্ত্রীকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের বিপক্ষে তার অসাধারণ সেঞ্চুরির কৃতিত্বও দেন। তিনি স্বীকার করেছেন যে তাদের স্থিতিশীল ব্যক্তিগত জীবন মাঠে তাঁর সাফল্যে ভূমিকা রেখেছে।  

6/8

গ্লেন ম্যাক্সওয়েলের স্ত্রী

গ্লেন ম্যাক্সওয়েলের স্ত্রী ভিনি রমন, যিনি একজন ভারতীয়। এই দম্পতি গত বছর বিয়ে করেন এবং তাদের রিসেপশন অনুষ্ঠান ভারতে অনুষ্ঠিত হয় আইপিএল ২০২২-এর সময়। সম্প্রতি, ম্যাক্সওয়েল এবং ভিনি পুত্র সন্তানের জন্ম দেন।  

7/8

মিচেল স্টার্কের স্ত্রী

মিচেল স্টার্ক বিয়ে করেন অ্যালিসা হিলিকে। অ্যালিসা অস্ট্রেলিয়ান মহিলা ক্রিকেট দলের অধিনায়ক এবং একজন উইকেটরক্ষক ও ব্যাটার। তিনি অজি  কিংবদন্তি ইয়ান হিলির ভাগ্নি। স্টার্ক ও তাঁর স্ত্রী দুজনেই ক্রিকেটার  এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন।

8/8

মার্কাস স্টোইনিসের বান্ধবী

মার্কাস স্টোইনিসের বর্তমানে তাঁর দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে ব্রেক আপের পর এই মহিলার সঙ্গে ডেট করছেন। তার সম্পর্কে আরও জানতে পড়ুন। সারাহ পেশায় একজন মডেল এবং ডিজাইনার।