"বেদের মেয়ে জ্যোৎস্না"য় 'খোক্কসী রানি' হয়ে আসছেন শ্রীলেখা

Nov 08, 2020, 17:37 PM IST
1/6

রোহিনী ও খোক্কস রাজপুত্র অগ্নির প্রেমের গল্প নিয়ে জমে উঠেছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত "বেদের মেয়ে জ্যোৎস্না" ধারাবাহিকটি। তবে এটি যে শুধু প্রেমের গল্প বললে ভুল হবে, এখানে একটি প্রতিশোধেরও গল্প রয়েছে। রোহিনী তাঁর মা জ্যোৎস্না ও বাবা কাঞ্চনের মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। ধারাবাহিকে দুই কেন্দ্রীয় চরিত্র রোহিনীর ভূমিকায় অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য এবং অগ্নির ভূমিকায় অর্ক জ্যোতি পাল।

2/6

এবার "বেদের মেয়ে জ্যোৎস্না" ধারাবাহিকে খোক্কসী রানির বেশে হাজির হতে চলেছেন শ্রীলেখা মিত্র। খুব শীঘ্রই ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। 

3/6

নিজের চরিত্রটি সম্পর্কে বলতে গিয়ে শ্রীলেখা মিত্র বলেন, ''আমরা ছোটবেলায় ঠাকুমা, দিদিমাদের কাছে রাক্ষস-খোক্কস, দৈত্য-দানব, অনেককিছুর গল্প শুনেছি। আমি এবার খোক্কসী রানি হয়ে আসছি।''

4/6

শ্রীলেখার কথায়, ''এখনও পর্যন্ত যেটা দেখেছি, আমি কিন্তু ভালো খোক্কসী রানি, দুষ্টু খোক্কস বা খোক্কসী নয় (হাসতে হাসতে)। অনেকদিন আগে কাল নাগিনী আমায় পাথর করে বালির ভিতর লুকিয়ে রেখেছে। আমি এতদিন পর প্রাণ ফিরে পেয়েছি। এমন একটা বিষয় ধারাবাহিকে দেখা যাবে।''

5/6

চরিত্র সম্পর্কে  শ্রীলেখা আরও জানান, তাঁর ছেলে অর্থাৎ খোক্কসী রানির ছেলেকেও অপহরণ করা হয়েছিল, অনেকদিন পর খোক্কসীর রানির সঙ্গে তাঁর ছেলে এবং মেয়ের দেখা হবে।

6/6

রূপকথার আঙ্গিকে তৈরি "বেদের মেয়ে জ্যোৎস্না" ধারাবাহিকে খোক্কসী রানির চরিত্রটি করতে বেশ ভালো লাগছে বলে জানান শ্রীলেখা। প্রসঙ্গত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন সুমন রায় ও মলয় রায়। সন্ধে সাড়ে ৭টায় সম্প্রচারিত হয় ধারাবাহিকটি।