close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

‘বেটি লাও বেটে কো বাঁচাও’, লখনউয়ে প্রিয়ঙ্কার রোড শো-কে কটাক্ষ বিজেপির

Feb 11, 2019, 14:11 PM IST
1/5

S 5

S 5

লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশে দলকে চাঙ্গা করতে প্রিয়ঙ্কা গান্ধীর ওপরেই এখন ভরসা রাখছে কংগ্রেস। তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে পূর্ব উত্তর প্রদেশের। লখনউয়ে আজ রোড শো করে দলের প্রচার একপ্রকার শুরু করছেন প্রিয়ঙ্কা। কিন্তু কংগ্রেসের এই উদ্যোগকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।

2/5

S 4

S 4

উত্তরপ্রদেশে বিজেপি নেতা সিদ্ধার্থনাথ সিং এনিয়ে বলেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর স্লোগান যেখানে ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ সেখানে কংগ্রেসের স্লোগান হল ‘বেটি লাও বেটে কো বাঁচাও’।

3/5

S 3

S 3

রবিবার সিদ্ধার্থনাথ সিং বলেন, রাহুল গান্ধী এখন কোণঠাসা। তাঁকে বাঁচাতে এখন প্রিয়ঙ্কা গান্ধীকে ময়দানে নামিয়েছে কংগ্রেস। এনিয়ে বিজেপি বিন্দুমাত্র বিচলিত নয়। উত্তরপ্রদেশে প্রিয়ঙ্কাকে স্বাগত।

4/5

S 2

S 2

কংগ্রেসকে নিশানা করতে গিয়ে এই রোড শো-কে তীব্র ভাষায় আক্রমণ করেন একসময় বিজেপির পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা সিদ্ধার্থনাথ। তিনি বলেন, এটাকে রোড শো বলে না। বিজেপি একে ‘চোর শো’ বলে মনে করে। গান্ধী-বঢরা পরিবার এখন জামিনে বাইরে ঘুরছে। তারা যেটা করছে তা রোড শো নয়। একে চোর শো বলাই ভালো।

5/5

s 1

s 1

সিদ্ধার্থনাথ আরও বলেন, প্রিয়ঙ্কার রোড শো যারা দেখতে আসবেন, বিশেষ করে লখনউয়ের মানুষ তারা কতগুলো দুর্নীতি পরায়ণ মানুষকে দেখবেন। এরা দেশের ১২ লক্ষ কোটি টাকা লুঠ করেছে।