Namrata Malla: ফিল্ম-টিল্ম কিচ্ছু করেননি! তবু এই সুন্দরী নাচলেই ঘাম ছোটে নেটপাড়ার...

দীর্ঘদিন ধরেই কোনও ভিডিও অথবা গানে দেখা যাচ্ছে না ভজপুরি অভিনেতা নম্রতা মাল্লাকে (Namrata Malla)।

Dec 31, 2022, 10:09 AM IST

Namrata Malla Bold Photos: সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে কিন্তু প্রতিদিনই দেখা যায় নম্রতা মাল্লার (Namrata Malla) সাহসি ছবি। নম্রতা কখনও বিকিনি আবার কখনও মোনাকিনি পরে ক্যামেরার সামনে আসেন। নম্রতার ছবি (Namrata Malla Bold Photos) ভক্তদের মনে কৌতুহল সৃষ্টি করে। আসুন, দেখে নেই নম্রতা মাল্লার কিছু বোল্ড ছবি।

1/5

সোশ্যাল মিডিয়ায় সক্রিয়

সোশ্যাল মিডিয়ায় সক্রিয়

নম্রতা মাল্লা সোশ্যাল মিডিয়ায় যতটা সক্রিয়, তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ততটা সক্রিয় নন। নম্রতা মাল্লা তার কেরিয়ারে এখনও পর্যন্ত মাত্র কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

2/5

সাহসী অভিনেত্রী

সাহসী অভিনেত্রী

নম্রতা মাল্লাকে ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী অভিনেত্রী হিসেবে মনে করা হয়। নম্রতা মাল্লাকে প্রতিদিন কখনও বিকিনি আবার কখনও মনোকিনিতে আবার কখনও ছোট পোশাকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। নম্রতা মাল্লা তার হট স্টাইল দিয়ে নেটিজেনদের মনে কৌতুহল তৈরি করেছেন।

3/5

ভোজপুরি ইন্ডাস্ট্রির উর্ফি জাভেদ

ভোজপুরি ইন্ডাস্ট্রির উর্ফি জাভেদ

নম্রতা মাল্লা তার সাহসী ছবি এবং ভিডিওগুলির কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রির উর্ফি জাভেদ নামেও পরিচিত। নম্রতা মাল্লার স্টাইল দেখে উত্তেজিত লক্ষ লক্ষ নেটিজেন।

4/5

বড় ফ্যানবেস

বড় ফ্যানবেস

সোশ্যাল মিডিয়ায় নম্রতা মাল্লার একটি বড় ফ্যান-ফলোয়িং রয়েছে। অভিনেত্রীর ছবি এবং ভিডিওগুলিতে বহু মানুষ মন্তব্য করেন।

5/5

দুর্দান্ত নৃত্যশিল্পী

দুর্দান্ত নৃত্যশিল্পী

নম্রতা মাল্লা একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। তিনি প্রায়ই ইনস্টাগ্রামে তার নাচের ভিডিও শেয়ার করেন। নম্রতার নাচের ভিডিওগুলিও তার সাহসী ভিডিওগুলির মতো ইন্টারনেটে খুব ভাইরাল হয়।