BIG BREAKING On KL Rahul Retirement: জীবনের শেষ টেস্ট খেলে ফেললেন রাহুল'! ভারতীয় ক্রিকেটে ধেয়ে এল মহাপ্রলয়...

BIG BREAKING On KL Rahul Retirement: কেএল রাহুল কি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেললেন? এই প্রশ্নেই ঝড় ভারতীয় ক্রিকেটে...  

Oct 21, 2024, 18:37 PM IST
1/5

ভারত বনাম নিউ জিল্যান্ড

India vs New Zealand

যা হওয়ার ছিল, ঠিক তাই হল! ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে নিউ জিল্যান্ড ১-০ এগিয়ে গেল। গত রবিবার বেঙ্গালুরু টেস্টের শেষ তথা পঞ্চম দিনে কিউয়িদের টার্গেট ছিল ১০৭ রান! ৮ উইকেট হাতে রেখে তারা হেসে খেলে টেস্ট জিতে নেয়। ২৪ অক্টোবর থেকে পুণেতে শুরু ভারত-নিউ জিল্যান্ড দ্বিতীয় টেস্ট। এরপর সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট শুরু ১ নভেম্বর থেকে। খেলা মুম্বইয়ে।

2/5

কেএল রাহুলের টেস্ট অবসর!

KL Rahul Test Retirement

বেঙ্গালুরু টেস্টের অন্তিম দিনে থেকেই বাতাসে একটি খবরই ঘুরছে! নেটপাড়ায় অনেকেরই প্রশ্ন-কেএল রাহুল কি জীবনের শেষ টেস্ট খেলে ফেললেন! কারণ চিন্নাস্বামীতে দুই ইনিংস মিলিয়ে যথাক্রমে ০ ও ১২ রানের ইনিংস খেলা রাহুল, খেলার পর এমন এক কাজ করলেন, যা অনেক রহস্য়ের জন্ম দিয়েছে!

3/5

কেএল রাহুলের কাণ্ড!

KL Rahul's Pitch Touch Gesture

বেঙ্গালুরু টেস্ট শেষ হওয়ার পর রাহুল চিন্নাস্বামীর মাটি স্পর্শ করে প্রণাম করেছেন! এটা দেখেই অনেকে প্রশ্ন তুললেন যে, কেন রাহুল এমনটা করলেন! তাঁর মানে কি তিনি দেশের জার্সিতে শেষ টেস্ট খেলেই ফেললেন! ঘটনাচক্রে আবেগি নেটিজেনদের অনেকেরই এরকম মনে হতে পারে। তবে রাহুলের অবসর সংক্রান্ত কোনও খবরই নেই। বরং দ্বিতীয় ও তৃতীয় টেস্টের দলেও রয়েছেন তিনি!  

4/5

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও তৃতীয় টেস্টে ভারতের আপডেটেড স্কোয়াড

 India's updated squad for the second and third Tests against New Zealand

রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), আর অশ্বিন, আর জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ ও ওয়াশিংটন সুন্দর (বাকি দুই টেস্টে দলে ঢুকেছেন)।

5/5

কেএল রাহুল ও সরফরাজ খান বিতর্ক!

KL Rahul vs Sarfaraz Khan Debate

কাঁধ এবং ঘাড়ে টান ধরায় বেঙ্গালুরু টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন শুভমন গিল ! তাঁর জায়গায় দলে সুযোগ পান সরফরাজ খান (Sarfaraz Khan)। তবে বেঙ্গালুরু টেস্টের পরেই রোহিত শর্মা জানিয়ে দিয়েছেন যে, শুভমনের স্ট্য়াটাস 'ওকে'! এখন প্রশ্ন শুভমন যদি পুণেতে ফেরেন, তাহলে কেএল রাহুল ও সরফরাজের মধ্য়ে কাকে বসাবে টিম  কারণ বেঙ্গালুরুতে পাঁচে নেমে রাহুল কোনও ছাপ রাখতে পারেননি। উল্টে সরফরাজ হাঁকিয়েছেন ১৫০ রান!