Janhvi Bikini Look Inspiration: হট নায়িকার বিকিনি লুকে হয়ে উঠুন কুল- একবার ট্রাই করে দেখুন এই স্টাইল...

Janvi Bikini Look Inspiration: খোলামেলা পোশাক হলেও বিকিনি এখন শুধুমাত্র সেলেবদের মধ্যে আবদ্ধ নেই। বরং সেলেবদের ওয়ার্ড্রোবের গন্ডি পেরিয়ে সাধারণ বাঙালি কন্যেদের অন্দরমহলেও জায়গা করে নিয়েছে। বলাই বাহুল্য বিকিনি এখন ফ্যাশনে যথেষ্ট 'ইন'। 

Apr 18, 2023, 19:10 PM IST
1/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

সমুদ্র সৈকত হোক বা পুল পার্টি, বিকিনি কিন্তু এখন বেশ ট্রেন্ডিং। কিন্তু কেমন ধরণের বিকিনি পরবেন বুঝতে পারছেন না? তার জন্য জাহ্নবী কাপুরের বিকিনি লুক থেকে আইডিয়া নিতেই পারেন।

2/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

নিওন যদি আপনার পছন্দের রং হয় তাহলে এই লুকটি আপনি ট্রাই করতে পারেন। নুডল স্ট্র্যাপের নিওন বিকিনিতে পুল পার্টির মধ্যমনি হতে সময় লাগবে না।

3/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

টু পিস পছন্দ না? অসুবিধা নেই। এই ধরণের ফ্লোরাল মনোকিনিতে সমুদ্র স্নানে যেতে পারেন। যেকোনও ধরণের বডি শেপের জন্য আদর্শ হতে পারে মনোকিনি। এর সঙ্গে মানানসই টুপি বা ফুলের টিয়ারা পরতে পারেন।

4/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

সমুদ্রে গেলেও অনেকে জলে নামতে চান না। সৈকতে বসে ডাবের জলে চুমুক দিতে শুধু ওই পরিবেশ উপভোগ করতে ভালোবাসেন। তাঁদের জন্য সেরা হতে পারে এই ধরণের লুক।

5/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

জিনস-এর শর্ট স্কার্টের সঙ্গে বিকিনি টপ। এই ধরণের ফিউশন কম্বিনেশন সমুদ্রের ধারে সময় কাটানোর জন্য আদর্শ।

6/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

ফ্লোরাল প্রিন্টের বিকিনি লুক এখন যথেষ্ট ফ্যাশনে 'ইন'। সমুদ্র হোক বা পুল, উজ্জ্বল রঙের এমন বিকিনি পরলে নজরকাড়া লাগবেই। 

7/7

জাহ্নবী কাপুর বিকিনি লুক

বিকিনি এক রঙের বা এক প্রিন্টের হতে হবে এর কোনও বাধ্যবাধকতা নেই। এই রকম ফ্লোরাল প্রিন্ট বা যেকোনও প্রিন্টের বিকিনি টপের সঙ্গে সলিড রঙের শর্ট স্কার্ট পরা যায়। এর সঙ্গে শ্রাগ পরলে সমুদ্র সৈকতে ডে আউটিং-এর আউটফিট হিসেবেও  এই লুক মানাবে ভালো।