মেকআপ আর্টিস্টের অস্ত্রোপচারে ভক্তদের কাছে টাকা চাইলেন 'বিলিয়নিয়র' Kylie Jenner

Mar 22, 2021, 20:39 PM IST
1/6

কাইলি জেনার, নামটির সঙ্গে কমবেশি প্রায় অনেকেই পরিচিত। কাইলি একজন মডেল, অভিনেত্রী, টেলিভিশন ব্যক্তিত্ব তথা উদ্যোগপতি। কাইলির অর্থভাণ্ডার বহুদিন আগেই 'বিলিয়নিয়র'-এর সীমায় পৌঁছেছে। সেই কাইলি-ই তাঁর সেলিব্রিটি মেকআপ আর্টিস্টের অস্ত্রোপচারের জন্য জনতার কাছে অর্থ সাহায্য চেয়েছেন। 

2/6

'বিলিয়নিয়র' কাইলি জেনার-এর এমন পদক্ষেপে হাসির রোল নেট দুনিয়ায়। জানা যাচ্ছে কাইলির মেকআপ আর্টিস্ট স্যামুয়েল রাউডা কিছুদিন আগেই একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন। 

3/6

 স্যামুয়েল রাউডার অস্ত্রপচারের জন্য প্রয়োজন ৬০হাজার মার্কিন ডলার। যেকথা জানিয়ে অনুরাগীদের কাছ থেকে টুইটারে অর্থ সাহায্যের আবেদন করেন কাইলি।  

4/6

''কাইলির মত একজন 'বিলিয়নিয়র' ব্যক্তিত্ব নিজের কর্মীর চিকিৎসার জন্য কি টাকা খরচ করতে চাইছেন না?'' এমনই প্রশ্ন তুলেছেন অনেকেই। বহু নেট নাগরিকের সমালোচনার মুখে পড়তে হয়েছে কাইলিকে। 

5/6

কেউ লিখেছেন, ''কাইলির মা, বোন, পরিবারের অন্যান্য সদস্যরা সকলেই প্রায় মিলিয়নিয়র, তারপরেও মধ্যবিত্তের কাছে টাকা চাইছেন কাইলি?'' কারোর কথায়, ''যে কাইলি জেনার ১৫ হাজার ডলার দামের ব্যাগ নিয়ে ঘোরেন, তিনি অনুরাগীদের কাছে টাকা চাইছেন।'' কেউ আবার মুখ টিপে হেসে বলছেন, ''সবথেকে বেশি অর্থ উপার্জনকারী হিসাবে ফোর্বসের তালিকায় বারবার যাঁর নাম উঠে আসে, তিনি টাকা চাইছেন।''

6/6

যদিও ট্রোল হওয়ার পর এবিষয়ে মুখ খুলতে দেখা যায়নি কাইলি জেনারকে।