টাক ঢাকতে এই বলিউড তারকারা নাকি হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন!

Jun 09, 2020, 22:07 PM IST
1/10

মাথার চুল নাকি খোদ বিগ বি-রও অনেকটাই উঠে গিয়েছিল। 'কৌন বনেগা ক্রোড়পতি'র হাত ধরে কামব্যাক করার ঠিক আগেই নাকি শাহেনশা হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছিলেন।

2/10

মাথার চুল ক্রমাগত উঠে যাওয়ার কারণে বহুবার চুল ছোট করে কেটে ফেলেছিলেন সলমন। তবুও লাভের লাভ কিছু হয়নি। ভাইজান নাকি ৪বার অস্ত্রপচার সহ হেয়ার ট্রান্সপ্লান্ট করেন।

3/10

৪০ বছর বয়সের পর থেকেই নাকি চুল উঠে যাওয়ার সমস্যায় ভুগছিলেন খোদ অক্ষয় কুমার। তিনি নাকি দক্ষিণ আফ্রিকা থেকে হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে আসেন বলে শোনা যায়।

4/10

গায়ক অভিজিৎ ও হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছিলেন বলে জানা যায়।  

5/10

টেলিভিশনের অন্যতম সেরা কমেডিয়ান কপিল শর্মাকেও নাকি সুন্দর চুলের প্রয়োজনে হেয়ার ট্রান্সপ্লান্ট করাতে হয়েছিল।

6/10

একসময় চুল উঠে যাওয়ার সমস্যায় ভুগছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। প্রথমে তিনি মাথার চুল একেবারেই ছোট করে কেটে ফেলেন, তবে তাতেও কোনও লাভ হয়নি। অগত্যা সঞ্জুবাবা নাকি হেয়ার ট্রান্সপ্লান্ট করান।

7/10

একটা সময় হিমেশ রেশমিয়ার মাথার চুল উঠে যাওয়ার জন্য তিনি প্রায় সর্বক্ষণ টুপি পরে থাকতেন। পরে তাঁকে সুন্দর ঘন চুলে দেখা যায়। অনেকেই বলেন হিমেশ হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন।

8/10

একটা সময় দীর্ঘদিনের জন্য গোবিন্দাকে প্রকাশ্যে আসতে দেখা যায়নি। শোনা যায়, তিনি নাকি গ্রিসে গিয়ে হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করিয়ে আসেন।

9/10

৯ এর দশকে আদিত্য পাঞ্চোলির চুল উঠে যে টাক পড়ে যাচ্ছিল সেটা হয়তবা অনেকেই খেয়াল করে থাকবেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, আদিত্য নাকি এই টাক ঢাকতে হেয়ার ট্রান্সপ্ল্যান্টের সাহায্য নেন।

10/10

অল্প বয়সে নাকি মাথায় চুল উঠে যাচ্ছিল বিবেক ওবেরয়-এর সেকারণে তাঁকে হেয়ার ট্রান্সপ্লান্ট করাতে হয়।  যদিও বিবেক ওবেরয়, অমিতাভ বচ্চন, সলমন, অক্ষয় থেকে শুরু করে কোনও তারকাই প্রকাশ্যে কখনও একথা স্বীকার করেননি। সবটাই বি-টাউনের বিভিন্ন সূত্র থেকে শোনা যায়।