Bollywood Star remuneration in South Indian Film: দীপিকা থেকে আলিয়া, দক্ষিণী ছবিতে বলিউডের তারকাদের আকাশছোঁয়া পারিশ্রমিক!

একদিকে যেমন দক্ষিনের জনপ্রিয় তারকারা বলিউডের ছবিতে অভিনয় করছেন তো অন্যদিকে বলিউডের স্টারেরাও পাড়ি দিচ্ছে দক্ষিণে। একের পর এক দক্ষিণী ছবিতে দেখা যাচ্ছে বিটাউনের সুপারস্টারদের। দক্ষিণী ছবিতে তাঁদের পারিশ্রমিকও অনেক বেশি।

Mar 27, 2023, 19:26 PM IST
1/5

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের স্টারেদের পারিশ্রমিক বদলে যায় টলিউডে। নাগ অশ্বিনের পরিচালনায় ‘প্রজেক্ট কে’ ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে তাঁর পারিশ্রমিক ১০ কোটি।  

2/5

‘এনটিআর-৩০’ ছবির হাত ধরে জুনিয়র এনটিআরের বিপরীতে প্রথম দক্ষিণী ছবির জগতে পা রাখতে চলেছেন জাহ্নবী কাপুর। এই ছবিতে তাঁর পারিশ্রমিক ৫ কোটি।  

3/5

অস্কারজয়ী ‘আরআরআর’ সিমোয় আলিয়া ভাট ছিলেন অতিথি চরিত্রে। ক্যামিও হলেও এই ছবির জন্য আলিয়া নিয়েছিলেন ৯ কোটি।  

4/5

অভিনেত্রী কিয়ারা আডবাণী আগে একটি দক্ষিণ ভারতীয় সিনেমায় অভিনয় করেছিলেন মহেশ বাবুর বিপরীতে। এবার রাম চরণের বিপরীতে ‘আর সি ১৫’ ছবিতে অভিনয় করতে চলেছেন কিয়ারা। এই ছবিতে কিয়ারার পারিশ্রমিক ৪ কোটি।  

5/5

এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিতে একটি চরিত্রে দেখা যায় অজয় দেবগণকে। চরিত্রটি ছোট হলেও বিরাট অংকের পারিশ্রমিক নিয়েছেন অভিনেতা। এই ছবিতে তাঁর পারিশ্রমিক ছিল ২৫ কোটি।