'ওয়ার্ক ফ্রম পাহাড়' করতে চান? রইল বুকিংয়ের বিস্তারিত

Oct 05, 2020, 19:04 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: আচ্ছা, যদি এমনটা হয়, বাড়িতে বসে কাজ করার সময় সামনের জানালাটা খুলে দিলেন। সেই মুহূর্তে পাহাড়ের ফুরফুরে ঠান্ডা বাতাস আপনাকে ছুঁয়ে গেল।  পাখিদের কলকাকলি এক্কেবারে ঘরের ভিতর থেকেই শোনা যাচ্ছে। হাতে ধোঁয়া ওঠা কফির কাপ। কাজ শেষে নিঝুম সন্ধ্যেবেলা পায়ে হেঁটে পাহাড় দেখার পরিকল্পনা মনে। মন্দ হয় না, তাই না! কাজের চাপও হালকা হয়ে যাবে। বসের গালমন্দও মনকে খুব একটা ছুঁয়ে যাবে না। কিন্তু , নিশ্চই আপনি ভাবছেন , এ কেমন গালগপ্পো? না মোটেই গল্প নয়।  একেবারে সুবর্ণ সুযোগ। ওয়ার্ক ফর্ম পাহাড়। 

2/7

উত্তরাখন্ড ট্যুরিজম সম্প্রতি ব্যবস্থা করেছে ওয়ার্ক ফর্ম পাহাড়ের। হোম স্টে তে থাকবেন আপনি। পেয়ে যাবেন প্রয়োজনীয় মূল্যবান হাইস্পিড ইন্টারনেট। ব্যস আর কী চাই!  

3/7

কোথায় হোম স্টের সুযোগ পাওয়া যাবে, বেছে নিতে হবে আপনাকে। জিম করবেট, ল্যান্সডাউন, মুসৌরি, কৌশানি, দেরাদুন, নৈনিতাল, আলমোড়া সহ বিভিন্ন জায়গায় হোম স্টের ব্যবস্থা রয়েছে। 

4/7

শুধু জামাকাপড় আর ল্যাপটপ বা ডেস্কটপ নিয়ে পৌঁছে যান সে জায়গায়। সেট আপ করে শুরু করে দিন কাজ। পরিবার পরিজন বা পছন্দের মানুষকেও নিয়ে যেতে পারেন। একঘেয়েমি দূর হয়ে যাবে আপনার। মন বসবে কাজে। 

5/7

পুজোয় যদি দুদিনের ছুটি পেয়েই যান, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না যেন!

6/7

মন ভাল করা আবহাওয়ায় সেখানে কাজের ফাঁকে বা কাজ ঝটপট সেরে নিয়ে বেরিয়ে পড়তে পারবেন পাহাড়ের মনোরম শোভা উপভোগ করতে। 

7/7

১ সপ্তাহ থেকে ২৪ দিনের প্যাকেজের ব্যবস্থা থাকছে সেখানে। ৩০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে এই মুহূর্তে। উত্তরাখন্ড ট্যুরিজমের সাইটে গিয়ে এই সুবিধা নিতে পারবেন আপনি। সেখানেই রয়েছে বুকিং-এর বিস্তারিত