Janhvi Kapoor Boldest Looks: তিনি শ্রীদেবীর মেয়ে, তো? ব্রা-হীন বোল্ডনেসে উর্ফিকে টক্কর দিলেন জাহ্নবী!

কখনও ব্যাকলেস গাউনে আবার কখনও ছেঁড়া পোশাকে, জাহ্নবী উর্ফি জাভেদকে সাহসী এবং হটনেসলে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেলেছেন।

Dec 20, 2022, 15:02 PM IST

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর গত এক বছরে তার চেহারায় অনেক পরিবর্তন এনেছেন। ২০২২ সালে জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি পোস্ট করেছিলেন তা খুব হট ছিল এবং জাহ্নবীকে এত সাহসী স্টাইলে আগে কেউ দেখেনি। দেখে নিন এই বছরের জাহ্নবীর সবচেয়ে সাহসী পাঁচটি ছবি...

1/5

লুক নিয়ে পরীক্ষা

লুক নিয়ে পরীক্ষা

জাহ্নবী কাপুর ২০২২ সালে ইনস্টাগ্রামে তার অনেকগুলি ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলিতে অভিনেত্রী সাহসের বহু সীমা অতিক্রম করেছেন। জাহ্নবী, সাধারণত সালোয়ার-স্যুটে থাকতেন একসময়। এখন তাঁকে নিজের লুক নিয়ে বহু নতুন পরীক্ষা করতে দেখা গিয়েছে।

2/5

অন্ধকারে তোলা ছবি

অন্ধকারে তোলা ছবি

এই ছবিতে, জাহ্নবী কাপুরকে একটি অত্যন্ত হট পোজ দিতে দেখা গেছে। অন্ধকারে তোলা এই ছবিতে তার বুকে হালকা সূর্যের আলো পড়ছে, যা তার চেহারার ঔজল্য আরও বাড়িয়ে দিচ্ছে।

3/5

ফ্লন্ট করছেন টোনড বডি

ফ্লন্ট করছেন টোনড বডি

জাহ্নবীর এই ছবিও বেশ হট। এই ছবিতে জাহ্নবীকে একটি ছোট পোশাকে তার টোনড বডি ফ্লন্ট করতে দেখা গিয়েছে। এই পোশাকে তাঁর ক্লিভেজ দৃশ্যমান এবং ভক্তরা অভিনেত্রীর এই ছবিটি পছন্দ করেছেন।

4/5

সাহসের নতুন সীমা তৈরি করেছেন জাহ্নবী কাপুর

সাহসের নতুন সীমা তৈরি করেছেন জাহ্নবী কাপুর

টাইট কমলা পোশাকে এই ছবিতে সাহসের এক নতুন সীমা তৈরি করেছেন জাহ্নবী কাপুর। জাহ্নবী এই পোশাকের সঙ্গে ব্রা পরেননি এবং এই ছবিতে তার স্তনও আংশিকভাবে উন্মুক্ত।

5/5

মলদ্বীপে তুলেছেন নতুন ছবি

মলদ্বীপে তুলেছেন নতুন ছবি

জাহ্নবী সম্প্রতি ছুটি কাটাতে মলদ্বীপে গিয়েছিলেন এবং এই ছবিটি সেখানেই তোলা। নিয়ন রঙের বিকিনিতে জাহ্নবী ভক্তদের মনে তোলপাড় করেছেন। হাজার হাজার মানুষ এই ছবিতে মন্তব্য করেছেন এবং এটি অনেক লাইকও পেয়েছে।