কম খরচে ১২৭৫ জিবি ডেটা দিচ্ছে BSNL

Nov 02, 2020, 14:18 PM IST
1/4

নিজস্ব প্রতিবেদন: বিএসএনএলের প্ল্যানে মোট ১২৭৫ জিবি ডেটা প্রতিদিন পাওয়া যাচ্ছে। আমাদের অংশীদার ওয়েবসাইট zeebiz.com অনুযায়ী গ্রাহকরা প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে পেয়ে যাবেন। এই প্ল্যানের আওতায় ২৫০ মিনিটের ফ্রি কলিং পেয়ে যাবেন। এর বৈধতা ৪২৫ দিন। এই রিচার্জের দাম ১৯৯৯টাকা।

2/4

ভোডাফোন-আইডিয়ার প্ল্যানে প্রতি দিন ২ জিবি করে ডেটা পাওয়া যাচ্ছে যার মেয়াদ ৩৬৫ দিন। এতে যে কোনও নেটওয়ার্কে ফ্রি আনলিমিটেড কলিং উপলব্ধ। প্রতিদিন এই প্ল্যানে ১০০ টি বিনামূল্যে এসএমএস পাওয়া যায়। এছাড়াও রয়েছে আরও সুযোগ সুবিধা।খরচ ১৬৯৯ টাকা।

3/4

এই প্ল্যানের মেয়াদ আছে৩৩৬ দিন। এছাড়াও, প্রতিদিন এটিতে ১.৫ জিবি ডেটা পাওয়া যায়। Jio থেকে Jio নেটওয়ার্কে ফ্রি কলিংয়ের সুবিধা রয়েছে। একই সঙ্গে, অন্যান্য নেটওয়ার্কগুলিতে কল করার জন্য এই প্ল্যানে ১২ হাজার FUP মিনিট উপলব্ধ। প্রতিদিন ১০০ টি নিখরচায় এসএমএস সহ জিও অ্যাপের সাবস্ক্রিপশনও দিচ্ছে বিনামূল্যে। খরচ ২১২১ টাকা।

4/4

দীর্ঘ মেয়াদীর জন্য এয়ারটেলের এই প্ল্যান একটি ভাল বিকল্প। এর বৈধতা ৩৬৫ দিন। এটি প্রতিদিন ২ জিবি ডেটা দেয়। এই প্ল্যানে সারা দেশে যে কোনও নেটওয়ার্কের জন্য  সীমাহীন কলিং সুবিধা রয়েছে। প্ল্যানে প্রতিদিন ১০০ টি বিনামূল্যে এসএমএস পাওয়া যায়। এয়ারটেল এক্সট্রিম এবং উইঙ্ক মিউজিকের জন্য ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়। খরচ ২৪৯৮ টাকা।