জীবন বাজি রেখে তরুণীকে বাঁচালেন মহিলা! সিসিটিভি ফুটেজে স্পষ্ট ঘটনার মুহূর্ত

Sep 06, 2020, 19:22 PM IST
1/5

রাতের কলকাতা কি আর মহিলাদের জন্য নিরাপদ নয়! শনিবার রাতে বাইপাসের ধারে ঘটে যাওয়া ঘটনা, কিন্তু রাতের শহর নিয়েে প্রশ্ন তুলে দিয়ে গেল। এক মহিলাকে জোর করে গাড়িতে তুলে হেনস্থার চেষ্টা করেছিল অমিতাভ বোস নামে এক ব্যক্তি। নীলাঞ্জনা চ্যাটার্জি ও দীপ শতপথী নামের এক দম্পতি নিজেদের জীবন বাজি রেখে সেই তরুণীকে বাঁচান।

2/5

আক্রান্ত মহিলা অমিতাভ বোস নামে এক ব্যক্তির সঙ্গে ডেট-এ গিয়েছিলেন। সপ্তাহখানেক আগেই ওই ব্যক্তির সঙ্গে আক্রান্ত মহিলার আলাপ হয়েছিল। কিছুক্ষণ ঘোরাঘুরির পর ওই মহিলা সেই ব্যক্তিকে তাঁকে বাড়িতে নামিয়ে দিতে বলেন। আর তখনই শুরু হয় বচসা। অমিতাভ বোস নামের সেই ব্যক্তি তাঁকে শারীরিক নিগ্রহ করেন বলে অভিযোগ। 

3/5

ঠিক ওই সময় নিজেদের গাড়িতে করে ফিরছিলেন নীলাঞ্জনা ও দীপ। তারাই ওই হন্ডা সিটি গাড়িটির পথ আটকান। নীলাঞ্জনা গাড়ি থেকে নামতেই আক্রান্ত মহিলাকে হন্ডা সিটি থেকে ফেলে দেয় অমিতাভ বোস নামের সেই ব্যক্তি। এরপর খুব দ্রুত গতিতে গাড়ি ঘুরিয়ে পালানোর সময় নীলাঞ্জনার পা পিষে দেয়।

4/5

নীলাঞ্জনা এখন রুবি হাসপাতালে ভর্তি। তাঁর পায়ে গুরুতর আঘাত লেগেছে। আক্রান্ত মহিলার শরীরেও মারধরের ছাপ স্পষ্ট। ইতিমধ্যে পুলিস সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে।

5/5

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে,  ১১ ট বেজে ৪৯ মিনিটে হন্ডা সিটি থেকে আক্রান্ত মহিলাকে ফেলে দেওয়া হয়। এর পর এক মিনিটের মধ্যেই হন্ডা সিটি দ্রুত গতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।