সোশ্যাল নজরে 'তারা', নেটদুনিয়া কাঁপাচ্ছেন টলিউড নায়িকারাও

Jul 12, 2021, 18:48 PM IST
1/14

নিজস্ব প্রতিবেদন- এক দশক আগের ছবি। সমুদ্র সৈকতে লাল বিকিনিতে আভা ছড়াচ্ছেন নায়িকা। সকাল সকাল বেলা হাদিদের পোস্ট কি উদ্যমী করে তুলল পাওলি দামকে? কানে গিয়ে উত্তাপ বাড়িয়েছিলেন দশ বছর আগে, সেই ছবিই পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

2/14

'আমি আকাশে পাতিয়া কান, শুনেছি শুনেছি তোমারই গান'........কাকে নতুন করে প্রাণ সঁপলেন রুক্মিণী মৈত্র? দেব অবগত তো!

3/14

তনুজা মানেই বলিউডের সেই অতীত সময়ে ফেরা, যে সময়ে নায়িকারা অভিনয়ের পাশপাশি পড়াশোনা করতেন। তনুজা মানেই বাংলা ছবির গান, 'হয়তো তোমারই জন্য, হয়েছি প্রেমে যে বন্য'। তনুজা মানেই গীতা দত্ত গাইছেন 'মেরি জান, মুঝে জান না কহো'......

4/14

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবার পরিচালক। হইচই প্ল্যাটফর্মের জন্য বানিয়েছেন 'মন্দার'। তারই এক ঝলক পোস্ট করলেন প্রযোজক মহেন্দ্র সোনি।

5/14

জাহ্ণবী কাপুর আজকাল ফটোশুটে খুবই ্ব্যস্ত থাকেন। নিত্যনতুন ডিজাইনার পোশাকে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন নায়িকা।

6/14

সবুজ তাঁর প্রিয় রং। সবুজ নিয়েই এমন সজীবতার সঙ্গে রোজ দিন কাটান সুনীল শেট্টি। 

7/14

মিজান জাফরির সঙ্গে তাঁর 'চুরাকে দিল মেরা' টু ভার্সান ইতিমধ্যেই দারুণ জনপ্রিয়। সেই ফটোশুটের  বিহাইন্ড দ্য সিনসে নায়িকা।

8/14

সাদা-কালো মনোক্রোমে রাজকুমার রাও। 'লভ' ইমোজি দিলেন বান্ধবী পত্রলেখা।

9/14

রিফাইনারিতে গিয়ে বেশ কয়েকদিন ধরেই শুটিং করছেন প্রিয়াঙ্কা সরকার।

10/14

বলুন তো, এঁরা কারা?  ছোট্ট শাহিদ কাপুর আর ছোট্ট মীরা রাজপুত। নিজেদের ছোটবেলার ছবি থ্রোব্যাক হিসাবে পোস্ট করলেন মীরা কাপুর।

11/14

মনীশ মালহোত্রার 'সেলফি প্রেমে'র কথা কে না জানেন!  নীতু কাপুরের জন্মদিনে কাপুর পরিবারের সঙ্গে পার্টির ফাঁকে ছবি তুললেন প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার। ছবিতে রণবীর কাপুর, ঋধিমা সাহানি, নীতু কাপুর।

12/14

ইশা সাহা নতুন প্রোফাইল ছবি দিলেন টুইটারে। সম্প্রতি এই ফটোশুট নিয়ে ট্রেলিংয়ের শিকার হয়েছিলেন অভিনেতা। সপাটে জবাবও দিয়েছিলেন। এই ছবি ডিপিতে দেওয়াও কি একরকমের প্রতিবাদ?

13/14

ইভলিন শর্মা, সদ্য বিয়ে করেছেন। বিয়ের দুমাসের মধঅযে প্রেগন্যান্সি ঘোষণা করলেন অভিনেতা। তার মধ্যেই নিজের জন্মদিন পালন করলেন নায়িকা। কেকটাও নিজেই  বানিয়েছেন।

14/14

শুরু হল 'পবিত্র রিস্তা'র শুটিং। মানব-অর্চনার ভূমিকায় অঙ্কিতা লোখান্ডে আর শাহির শেখ। নেটিজেনদের মত, সুশান্ত সিং রাজপুত ছাড়া 'মানবে'র চরিত্রে আর কাউকে মানায় না।