সোশ্যাল নজরে তারা...

Jul 07, 2021, 23:56 PM IST
1/13

নিজস্ব প্রতিবেদন: আকাশে মেঘ, ঝিরিঝিরি বৃষ্টি। কফির কাপে চুমুক দিয়ে ছবি পোস্ট মিমির। ইনস্টা স্টোরিতে উঠে এল সেই গল্প। 

2/13

খো গ্যায়ে হাম কাহা গানে রিল শুট করলেন কৌশানি। গাড়িতে যেতে যেতে ভিডিয়ো শুট করে পোস্ট করলেন ইনস্টাগ্রামে। লিখলেন 'প্রকৃতি অনুভব করছেন'।

3/13

মিঠাই, রিল লাইফে যেমন পরিবারের সঙ্গে থাকে, তেমনই সেটের ক্যানটিনেও আড্ডা জমালেন সকলের সঙ্গে। কফি খেতে খেতেই পুরো পরিবারকে নিয়ে উঠল সেলফি।

4/13

নিজের ইনস্টাগ্রামে একটি অস্পষ্ট ছবি পোস্ট করলেন শুভশ্রী গাঙ্গুলি। লিখলেন COMING SOON...

5/13

একুশের বিধানসভা নির্বাচনে নতুন সরকারের মন্ত্রীসভা গঠন হওয়ার পর প্রথম বিধানসভা অধিবেশন চলছে। রাজ চক্রবর্তী বুধবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন একটি সেলফি। সঙ্গে কাঞ্চন মল্লিক, জুন মালিয়া ও মনোজ তিওয়ারি। 

6/13

এই প্রজন্মের অন্য়তম সেরা দুই অভিনেতা। শান্তিলাল মুখোপাধ্যায়ের ছেলে ঋতব্রত মুখোপাধ্য়ায় এবং কৌশিক সেনের ছেলে ঋদ্ধি সেন অভিন্ন হৃদয় বন্ধু। এই ছবিটি ঋদ্ধি পোস্ট করে লেখেন 'পিঠোপিঠি'।

7/13

কানে হেডফোন প্রোফাইল লুক যশের। এই ছবি পোস্ট করে যশ লেখেন 'জীবনে বাঁচার জন্য় অধিকার বাঁচিয়ে রাখা প্রয়োজন'।

8/13

জনপ্রিয় রিয়্যালিটি শো এর সঞ্চালক তিনি। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির ওয়ান অফ দ্য বেস্ট ডান্সারও। মঞ্চে পারফর্ম করার সময় ক্যামেরাবন্দি হয়েছেন নায়ক, ছবি পোস্ট করে লেখেন 'নাচ মেরে বুলবুল তুঝে পয়সা মিলেগা'।

9/13

অভিনেতা সৌরভ দাসের সোশ্যাল ডিটক্স টাইম। একটি রিল শুটের মাধ্যমে ফ্য়ানদের এই বার্তাই দিলেন সৌরভ। লিখলেন এক সপ্তাহ বা তাঁর বেশি, সোশ্যাল মিডিয়া থেকে  বিরতি নিচ্ছেন তিনি।

10/13

শাহিদ কাপুর ও মীরা রাজপুতের বিবাহ বার্ষিকী। ভালবাসায় বিয়ের ৬ বছর পার করলেন এই দম্পতি।   

11/13

রণবীর সিং জন্মদিনে নিজেকে দারুন একটা উপহার দিয়েছেন। কিনেছেন মার্সেডিজ মাইবা GLS-৬০০ গাড়িটি। যার দাম ২.৪৩ কোটি টাকা। এই মডেলটি গত মাসেই এদেশে লঞ্চ হয়েছে। 

12/13

প্রিয় পোষ্য়কে কাগজ খেতে দেখে একটু বকা দিয়েছেন বরুণ ধাওয়ান। ব্যস রেগে গেছে পোষ্য়। অভিমানে মুখ ঘুরিয়ে রেখেছে। মজার এই ছবি ইনস্টাগ্রামে তুলে ধরেছেন বরুণ ধাওয়ান।

13/13

ইনস্টায় একের পর এক পোজ দিয়ে ছবি পোস্ট করছেন অর্জুন কাপুর। ব্ল্যাক জ্যাকেট, ট্র্যাক প্যান্ট, সঙ্গে চশমা। অভিনেতার লুকে কুপোকাত ফ্যানেরা।