Bigg Boss 18: বাঙালি সুন্দরী দেবচন্দ্রিমা থেকে ডলি চায়েওয়ালা! বিগ বসের তালিকায় ধামাকা...

Bigg Boss 18 Contestants: বিগ বস নিয়ে দর্শকদের এক আলাদাই উত্তেজনা থাকে। শো শুরুর আগেই থেকেই কে কে প্রতিযোগী হতে চলেছে, সেই অনুমান নিয়ে উত্তেজনা থাকে তুঙ্গে। দেখতে দেখতে এই বছর বিগ বস সিজন ১৮ শুরু হতে চলেছে। প্রকাশ্য়ে এল আনুমানিক প্রতিযোগীদের একটি তালিকা।

Sep 25, 2024, 21:05 PM IST
1/11

দলজিৎ কৌর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সিজন ১২-তে দেখা গিয়েছিল অভিনেত্রী দলজিত্‍ কৌরকে। এই সিজনেও তিনি আসতে পারেন বলে মনে করা হচ্ছে।

2/11

দেবচন্দ্রিমা সিংহ রায়

বাঙালি অভিনেত্রী দেবচন্দ্রিমাকে বর্তমানে হিন্দি ধারাবাহিক 'সুহাগন চুড়েল'-এ দেখা যাচ্ছে। দেবচন্দ্রিমার বিগ বসে যোগ দেওয়া নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও অভিনেত্রী জানিয়েছেন যে, তাঁর কাছে বিগ বস থেকে ফোন আসে। কিন্তু তিনি যোগ দেবেন না বলেই জানিয়েছেন। এবার দেখার বাকি যে তিনি কি আদৌ আসছেন, না আসছেন না?

3/11

ধীরাজ ধোপার

বিনোদন দুনিয়ার সঙ্গে ১৫ বছর ধরে যুক্ত। 'কুন্ডলি ভাগ্য', 'সসুরাল সিমর কা'-র মত জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে।

4/11

দিগ্বিজয় রাঠি

Splitsvilla X5 এবং MTV Roadies-এ দিগ্বিজয় ছিলেন জনপ্রিয় মুখ। এবারে তাঁকেও বিগ বস সিজন ১৮-তে দেখা যেতে পারে বলে অনুমান।

5/11

ডলি চায়েওয়ালা

সোশ্যাল মিডিয়া সেনশন, ডলি চায়েওয়ালা, যিনি একজন চা বিক্রেতা। বিল গেটসকে নিজের হাতে বানানো চা খাইয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছিলেন তিনি। বিগ বসে তিনি অংশগ্রহণ করতে পারে বলে শোনা যাচ্ছে।

6/11

হর্ষ বেনিওয়াল

হর্ষ বেনিওয়াল একজন জনপ্রিয় ইউটিউবার। সেখানে  তাঁর ১৬ মিলিয়ন ফলোয়ার। এখন, তাকে বিগ বস 18-এ দেখা যাবে বলে অনুমান করা হচ্ছে।

7/11

নিয়া শর্মা

ছোটপর্দার জনপ্রিয় মুখ নিয়া শর্মা। বিগ বসের এই সিজনে তাঁকেও দেখা যেতে পারে।

8/11

সামিরা রেড্ডি

সামিরা রেড্ডি সোহেল খানের সঙ্গে ২০০২ সালে 'ম্যায়নে দিল তুঝকো দিয়া' দিয়ে বলিউডে ডেবিউ করেন। তারপর থেকে তিনি বিনোদন জগতে একটি জনপ্রিয় নাম।

9/11

শেজান খান

'যোধা আকবর' এবং 'আলি বাবা: দাস্তান-ই-কাবুলের' মত জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে তিনি বিখ্যাত হয়ে ওঠেন।

10/11

শোয়েব ইব্রাহিম

শোয়েব ইব্রাহিম 'নাচ বালিয়া ১১' এবং 'ঝলক দিখলা জা ১১'-এর মতো রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন। এছাড়াও তিনি সাসুরাল সিমার কা-এর মতো জনপ্রিয় ডেইলি সোপে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

11/11

সুরভি জ্যোতি

'কুবুল হ্যায়' এবং 'নাগিন ৩' শো থেকে খ্যাতি অর্জনের পর সুরভী একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী। তাঁর সাম্প্রতিক প্রোজেক্ট গুন্নাহ, গশমিরে মহাজানির সঙ্গে একটি ওয়েব সিরিজ দর্শকদের নজর কেড়েছে।